কেন্দ্র দখল করে রেখেছে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের কর্মীরা, বিএনপিকর্মীদের অভিযোগ

শনিবার, ফেব্রুয়ারি ১, ২০২০,২:০৩ অপরাহ্ণ
0
7

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

ঢাকা দক্ষিণ ও উত্তর সিটি কর্পোরেশনের বিভিন্ন কেন্দ্রের বাইরে বিপুলসংখ্যক আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীদের কর্মীরা জড়ো হয়ে পাহারা দিচ্ছেন। অনেক কেন্দ্রেই দেখা গেছে, ভয়ে ভোট দিতে আসছে না বিএনপির সমর্থকরা আওয়ামী কর্মীদের উপস্থিতিতে। বিএনপিকর্মীদের অভিযোগ, কেন্দ্র দখল করে রেখেছেন প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের কর্মীরা। তারা কাছে ভিড়তে পারছেন না। আতঙ্কও বিরাজ করছে অনেকের মধ্যে।

এর আগে বিভিন্ন কেন্দ্র থেকে এজেন্টদের বের করে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে ঢাকার দুই সিটি করপোরেশন নির্বাচনে। এসব অভিযোগ করা হয়েছে বিএনপির মনিটরিং সেল থেকে।

দক্ষিণ সিটির ভোটগ্রহণে নানা অভিযোগ এসেছে। অভিযোগে বলা হয়, ঢাকা দক্ষিণ সিটির ১৪, ১৫, ১৬,১৭, ১৮,২২,২৩, ২৪, ২৫, ২৬, ২৭, ২৮, ২৯, ৩০, ৩১, ৫৫,৫৬, ৫৭ বিএনপির সব এজেন্ট বের করে দিয়েছে। কলাবাগানে ১৭ নাম্বার ওয়ার্ডে দুই  কর্মীকে আটকের অভিযোগ করেছে মনিটরিং সেল। এরা হলেন  রাজীব, আনোয়ার। এ ছাড়া ১৪ নম্বর ওয়ার্ডে জরিনা শিকদার স্কুলের এক এজেন্ট রাজীব হোসেনকে আটক করেছে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে