কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের নবনিযুক্ত মহাপরিচালককে বঙ্গবন্ধু কৃষি পদকপ্রাপ্ত পরিষদের অভিনন্দন

মঙ্গলবার, নভেম্বর ৩, ২০২০,৭:৪০ অপরাহ্ণ
0
36

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

নিজস্ব সংবাদদাতা: গত ২৯ অক্টোবর কৃষি মন্ত্রণালয়ের প্রজ্ঞাপনে মোঃ আসাদুল্লাহ, পরিচালক, সরেজমিন উইং, ডিএই-কে কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের মহাপরিচালক পদে পদায়ন করা হয়। সদ্য অবসরে যাওয়া ডিএই এর মহাপরিচালক ড. এম.এ. মুঈদ এর স্থলাভিষিক্ত হন তিনি। নবনিযুক্ত মহাপরিচালকের নিজ বাড়ি জামালপুর জেলার সরিষাবাড়ি উপজেলায়। উল্লেখ্য যে, বৃহত্তর ময়মনসিংহের কোনো জেলা হতে এই প্রথম কোনো কর্মকর্তা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের মহাপরিচালক পদে নিয়োগ পেলেন।

সদ্য যোগদানকৃত মহাপরিচালক কাজে যোগদানের পর পরই দাপ্তরিক কাজে কৃষি মন্ত্রণালয়ের নতুন সচিব কৃষিবিদ মো. মেসবাহুল ইসলাম এর সাথে গত ৩০ অক্টোবর সরকারি সফরে সিলেট গমন করেন এবং ৩১ অক্টোবর ঢাকা ফিরে আসেন। ০১ নভেম্বর সকাল ১০ টা হতে দুপুর ১২.৪৫ মিনিট পর্যন্ত কৃষি মন্ত্রণালয়ে জরুরী সভা শেষে নিজ দপ্তরে অপেক্ষামান কর্মকর্তাদের সাথে অভিনন্দন ও শুভেচছা বিনিময়ে অংশগ্রহণ করেন।

পূর্ব নির্ধারিত সময়সূচি অনুসারে বঙ্গবন্ধু জাতীয় কৃষি পদকপ্রাপ্ত পরিষদের কেন্দ্রীয় নেতৃবৃন্দের পক্ষ হতে মহাপরিচালক পদে নিয়োগ পাওয়ায় নবনিযুক্ত মহাপরিচালক মো.আসাদুল্লাহকে পরিষদের পক্ষ হতে ফুলেল শুভেচছাসহ আন্তরিক অভিনন্দন ও শুভকামনা জানানো হয়।

এসময় কেন্দ্রীয় নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন পরিষদের সভাপতি বিভূতি ভূষণ সরকার, অবসরপ্রাপ্ত অতিরিক্ত পরিচালক, ডিএই ঢাকা অঞ্চল, ঢাকা, জামালপুুর হতে আগত সিনিয়র সহ-সভাপতি কৃষিবিদ শেখ মোঃ মুজাহিদ নোমানী, বগুড়া হতে আগত অপর সিনিয়র সহ-সভাপতি মো.আজমল হোসেন, ঠাকুরগাঁও হতে মেহেদী আহসান উল্লাহ, সহ-সভাপতি, কুমিল্লা থেকে যুগ্ন মহাসচিব মো. মামুনূর রশীদ, ঢাকা হতে মনিন্দ্র নাথ সিংহ, আইন ও আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক, ছাইদুন্নেছা বেগম, অর্থ সম্পাদকসহ অন্যান্য নেতৃবৃন্দ।

শুভেচ্ছা ও অভিনন্দন জানানোর জন্য নবনিযুক্ত মহাপরিচালক মো. আসাদুল্লাহ বঙ্গবন্ধু জাতীয় কৃষি পদকপ্রাপ্ত পরিষদ, বাংলাদেশ-এর কেন্দ্রীয় নেতৃবৃন্দকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। পাশাপাশি মহাপরিচালক মহোদয় তাঁর উপর প্রদত্ত নতুন দায়িত্ব যথাযথভাবে পালনে পরিষদের নেতৃবৃন্দের সহযোগিতা কামনা করেন এবং কৃষি উন্নয়নে অসামান্য কৃতিত্বপূর্ণ অবদানের জন্য বঙ্গবন্ধু জাতীয় পদকপ্রাপ্ত পরিষদের সকল সদস্যবৃন্দসহ নেতৃবৃন্দকে যথাযথ সম্মান প্রদান এবং যেকোনো প্রয়োজনে পরিষদের সমস্যা সমাধানের জন্য সর্বাত্মক সহযোগিতা প্রদান করবেন বলে আশ্বাস প্রদান করেন।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে