কৃষিবিদ বদিউজ্জামান বাদশার রোগমুক্তি কামনায় কেআইবিতে দোয়া মাহফিল

সোমবার, নভেম্বর ১৫, ২০২১,৯:২৯ পূর্বাহ্ণ
0
8

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

নিজস্ব সংবাদদাতা : জননেতা কৃষিবিদ বদিউজ্জামান বাদশা জন্ডিস, শ্বাসকষ্টসহ অগ্নাশয়ের জটিল রোগে আক্রান্ত হয়ে গুরুতর অসুস্থ অবস্থায় হয়ে বর্তমানে পান্থপথ বিআরবি হাসপাতালে চিকিৎসাধীন আছেন। ভারতের চেন্নাই হাসপাতাল হতেও তিনি সম্প্রতি চিকিৎসা নিয়ে এসেছেন।
তাঁর আশু রোগমুক্তি কামনায় গত ১১ অক্টোবর ২০২১ বিকাল ৪.০০ ঘটিকায় কেআইবি কনভেনশন সেন্টারে বঙ্গবন্ধু কৃষিবিদ পরিষদ এবং কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ কর্তৃক এক দোয়া মাহফিলের আয়োজন করা হয়। উক্ত দোয়া মাহফিলে কৃষিবিদ আ.ফ.ম. বাহাউদ্দিন নাছিম, মহাসচিব, বঙ্গবন্ধু কৃষিবিদ পরিষদ এবং যুগ্ম সাধারণ সম্পাদক, বাংলাদেশ আওয়ামী লীগসহ কেআইবির বর্তমান নেতৃবৃন্দসহ কৃষি সেক্টরের বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ যোগদান করেন।

জনাব আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম তাঁর সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, জননেতা কৃষিবিদ বদিউজ্জামান বাদশা একজন মেধাবী ও তুখোড় ছাত্রনেতা, একজন স্পষ্টভাষী ও আকর্ষণীয় সুবক্তা, নালিতাবাড়ী উপজেলার সাবেক সফল উপজেলা চেয়ারম্যান এবং বাংলাদেশ উপজেলা চেয়ারম্যান এসোসিয়েশনের সফল নেতৃত্ব প্রদানকারী নেতা।
ছাত্র জীবনে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে ১৯৭৭-৭৮ হতে ১৯৮৫-৮৬ পর্যন্ত হজরত শাহজালাল আন্তর্জাতিক ছাত্র সংসদের ছাত্রলীগের এবং বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদ (বাকসু)র একজন জনপ্রিয় ছাত্র নেতা ছিলেন।
পরবর্তীতে রাজনৈতিক অঙ্গনে বাংলাদেশ আওয়ামী লীগের কৃষি ও সমবায় উপকমিটির সদস্য নির্বাচিত হন এবং বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় পর্যায়ে অকুতোভয় নেতৃত্ব প্রদানকারী কৃষিবিদ বদিউজ্জামান বাদশা ওরফে বাদশা ভাই- হিসেবে সর্বজন মহলে সমাদৃত হন।
এভাবেই কৃষিবিদ আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম জননেতা কৃষিবিদ বদিউজ্জামান বাদশাহ-র বর্ণাঢ্যময় রাজনৈতিক পরিচিতি ও কর্মকান্ড তুলে ধরেন এবং বদিউজ্জামান বাদশা, বাংলাদেশ কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দসহ সকল অসুস্থ কৃষিবিদদের আশু সুস্থতা কামনা করেন।
দোয়া পরিচালনা করেন কেআইবির পেশ ইমাম মোঃ আবু ইউসুফ। পুরো অনুষ্ঠানটি সঞ্চালনা করেন কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ-এর মহাসচিব মোঃ খায়রুল আলম প্রিন্স।

বঙ্গবন্ধু জাতীয় কৃষি পদকপ্রাপ্ত পরিষদ বাংলাদেশ এর পক্ষ হতে সিনিয়র সহ-সভাপতি, বিশিষ্ট কৃষি সাংবাদিক, উদ্ভাবক, লেখক এবং অবসরপ্রাপ্ত উপপরিচালক (বীজ প্রত্যয়ন) ও সাবেক জেলা বীজ প্রত্যয়ন অফিসার কৃষিবিদ শেখ মোঃ মুজাহিদ নোমানীসহ পরিষদের অন্যান্য সদস্যবৃন্দ উক্ত দোয়া মাহফিলে অংশগ্রহণ করেন।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে