কুড়িগ্রামে বাসের ভেতর থেকে হেলপারের লাশ উদ্ধার

শনিবার, সেপ্টেম্বর ২৮, ২০১৯,৯:০৮ পূর্বাহ্ণ
0
18

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

এজি লাভলু, কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রাম কেন্দ্রীয় বাস টার্মিনালে পার্কিং করা একটি বাসের ভেতর থেকে ওই বাসের হেলপার শিপনের (১৪) লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শনিবার সকালে কুড়িগ্রাম সদর থানা পুলিশ লাশ উদ্ধার করে। কুড়িগ্রাম সদর থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) রাজু সরকার এ তথ্য নিশ্চিত করেছেন।

শ্রমিকরা আরও জানান, শিপন কুড়িগ্রাম-ভুরুঙ্গামারী রুটে শাহজালাল পরিবহন (জ-১১-০২৬৩) নামে একটি বাসের হেলপার হিসেবে কাজ করে। গতকাল শুক্রবার ভুরুঙ্গামারী থেকে ফিরে রাতে সে বাসের ভেতরেই ঘুমিয়েছিল। সকালে তাকে বাসের অন্যান্য স্টাফরা ডাকতে গিয়ে তার নিথর দেহ দেখতে পায়। পরে পুলিশে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।

নিহত শিপন জেলার ভুরুঙ্গামারী উপজেলার পাইকেরছড়া ইউনিয়নের গছিডাঙ্গা গ্রামের মোজাম্মেল হকের ছেলে বলে জানা গেছে। বাসটি ভুরুঙ্গামারী উপজেলার অধিবাসী নুরু নামে সাবেক এক পুলিশ সদস্যের বলে জানিয়েছে কেন্দ্রীয় বাস টার্মিনালের শ্রমিকরা।

কুড়িগ্রাম সদর থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) রাজু সরকার জানান, প্রাথমিকভাবে লাশের শরীরে কোনও আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। গলায় তার নিজের ব্যবহৃত একটি গামছা প্যাঁচানো থাকলেও সেটা স্বাভাবিক অবস্থায়ই। ময়না তদন্তের পর বোঝা যাবে ঠিক কী কারণে শিপনের মুত্যু হয়েছে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে