কুষ্টিয়ার দৌলতপুর সীমান্তে ১ গরু ব্যবসায়ীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার

রবিবার, আগস্ট ৪, ২০১৯,৬:৪৭ পূর্বাহ্ণ
0
17

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

কুষ্টিয়ার দৌলতপুর সীমান্তে উদ্ধার করা হয়েছে রবি (৩০) নামে এক গরু ব্যবসায়ীর লাশ । আজ রবিবার সকালে উপজেলার ভারত সীমান্ত ঘেঁষা রামকৃষ্ণপুর ইউনিয়নের চরপাড়া সীমান্ত এলাকা থেকে বিজিবি উদ্ধার করেছে পিঠে গুলিবিদ্ধ অবস্থায় তার লাশ । নিহত রবি চিলমারী ইউনিয়নের হায়দারেরচর গ্রামের জানু মন্ডলের ছেলে। তবে স্থানীয় বিজিবির দাবি, নিহত যুবক একজন জেলে। ভোরে পদ্মানদীতে মাছ ধরতে গিয়ে নিহত হয়েছে প্রতিপক্ষের হামলায় ।

রামকৃষ্ণপুর ইউপি চেয়ারম্যান সিরাজ মন্ডল জানান, একদল চোরাকারবারী রাতে ভারত থেকে  গরু আনতে যান চোরাইপথে। ভোরে তারা ১৫৭ সীমান্ত পিলার সংলগ্ন চরপাড়া সীমান্ত এলাকা দিয়ে পাচার করছিল গরু । এসময় পশ্চিমবঙ্গের মুর্শিদাবাদ জেলার জলঙ্গী থানার ৪৩ বিএসএফ কমান্ডেন্ট অধিনস্থ বাউসমারী ক্যাম্পের টহলরত বিএসএফ গুলি ছুড়ে তাদের লক্ষ্য করে । এতে গুলিবিদ্ধ হয়ে রবি ঘটনাস্থলেই মারা যান। অপর চোরাকারবারীরা টেনে হিঁচড়ে দেশে নিয়ে আসে রবির মৃতদেহ । 

এদিকে, বিএসএফ’র গুলিতে রবি নিহত হওয়ার বিষয়টি  অস্বীকার করেছে বিজিবি। ৪৭ বিজিবি ব্যাটালিয়ন অধিনস্থ মহিষকুন্ডি বিজিবি কোম্পানীর অধিনায়ক সুবেদার জাহাঙ্গীর আলম জানান, নদীতে মাছ ধরতে গিয়ে জেলেদের অভ্যন্তরীন কোন্দলে রবি নিহত হয়েছেন প্রতিপক্ষের হামলায় ।  

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে