কুমিল্লা-৪ আসনে নৌকার প্রার্থীর বিরুদ্ধে আবারও আচরণ বিধি লঙ্ঘনের অভিযোগ

সোমবার, ডিসেম্বর ৪, ২০২৩,৫:৪৭ অপরাহ্ণ
0
38

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

দেবিদ্বার (কুমিল্লা) প্রতিনিধি
কুমিল্লা-৪ আসনের নৌকার প্রার্থী রাজী মোহাম্মদ ফখরুল আবারো আচরন বিধি লঙ্ঘন করার অভিযোগ উঠেছে। সোমবার সকাল ১০টায় কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দেবিদ্বারস্থ কার্যালয়ে নির্বাচনী যৌথ সভার আয়োজন করে উপজেলা আ’লীগ। এতে সভাপতিত্ব করেন দেবিদ্বার উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম সফিউদ্দিন এবং সভাটি পরিচালনা করেন সাধারণ সম্পাদক মোস্তফা কামাল চৌধুরী। সভায় বক্তব্য রাখেন নৌকার প্রার্থী বর্তমান সাংসদ রাজী মোহাম্মদ ফখরুল, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ¦ রোশন আলী মাস্টার, সাংগঠনিক সম্পাদক আলহাজ¦ হুমায়ুন কবিরসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।
এর আগে গত শুক্রবার (১ ডিসেম্বর) কুমিল্লা-৪ (দেবিদ্বার) আসনের আওয়ামী লীগ প্রার্থী রাজী মোহাম্মদ ফখরুলকে শোকজ করে স্বশরীরে বা প্রতিনিধির মাধ্যমে আদালতে কারণ দর্শানোর নোটিশ দেয়া হয়। এতে বলা হয়, গত বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) দুপুরে স্থানীয় সংসদ সদস্য ও আওয়ামী লীগের প্রার্থী রাজী মোহাম্মদ ফখরুল কয়েকশ নেতাকর্মী নিয়ে দেবিদ্বার পৌর সদরে শোডাউন করে। এসময় তিনি নিজের গাড়ির ছাদ খুলে দাঁড়িয়ে হাত নেড়ে নেতাকর্মীদের অভ্যর্থনা ও নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছা গ্রহণ করেন। শোডাউনে কয়েকশ মোটরসাইকেলের বহর ছিল। এতে রাস্তার যান চলাচল ব্যহৃত হয়।

রবিবার (৩ ডিসেম্বর) ওই সংসদ সদস্যের প্রতিনিধি আইনজীবী কাজী নাজমুল হক নিজাম আদালতে হাজির হয়ে দোষ স্বীকার করেন। পরে তাদের প্রথমবারের মতো সতর্ক করে এই শোকজ থেকে অব্যাহতি দেয় আদালত।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে