কুমিল্লায় ১ শিশুকে অপহরণের পর হত্যা, দুই আসামির যাবজ্জীবন

সোমবার, জুলাই ২৯, ২০১৯,১১:২৬ পূর্বাহ্ণ
0
69

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

কুমিল্লায় জারিন নুসাইবা ফুল নামের এক শিশুকে অপহরণের পর হত্যার দায়ে রুবেল ও আবদুল্লাহ আল মামুন প্রিয় নামে দুই আসামিকে যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। এ রায় দেন আজ সোমবার দুপুরে কুমিল্লার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ আদালতের বিচারক এম এ আউয়াল ।

দণ্ডপ্রাপ্তরা হলেন জেলার চান্দিনা উপজেলার কঙ্গাই গ্রামের রমিজ উদ্দিনের ছেলে রুবেল (১৯) ও কোতয়ালি মডেল থানার পশ্চিম বাগিচাগাঁও এলাকার সেলিম চৌধুরীর ছেলে আবদুল্লাহ আল মামুন প্রিয় (১৯)।কুমিল্লা নগরীর নুরপুর এলাকার জাহাঙ্গীর আলমের মেয়ে নিহত শিশু ফুল (৮) । সে স্থানীয় একটি কিন্ডারগার্টেনের কেজি শ্রেণির ছাত্রী ছিল।

মামলা সূত্রে জানা যায়, ২০১৪ সালের ৪ জানুয়ারি সন্ধ্যায় ফুলকে বাড়ির সামনে থেকে অপহরণ করা হয়। এরপর অপহরণকারীরা তার নানা সামছুল আলমের মোবাইল ফোনে দাবি করে পাঁচ লাখ টাকা মুক্তিপণ । এ ঘটনায় ফুলের বাবা বাদী হয়ে পরের দিন ৫ জানুয়ারি মামলা দায়ের করেন কোতয়ালি মডেল থানায় । 

মামলায় কুমিল্লা জেলা জজ আদালত প্রাঙ্গণের নাইট গার্ড ও জেলার নাঙ্গলকোট উপজেলার ভোলাকোট গ্রামের আবু মিয়ার ছেলে মো. শাহাদাৎ হোসেনসহ অজ্ঞাতনামা আরও ২/৩ জনকে আসামি করা হয়। পরে পুলিশ আটক করে মামলার অন্যতম আসামি রুবেলকে। তার দেয়া স্বীকারোক্তি অনুযায়ী ৯ জানুয়ারি নুরপুর কাজী বাড়ি পুকুর থেকে উদ্ধার করে ফুলের বস্তাবন্দি লাশ। এছাড়া আবদুল্লাহ আল মামুন প্রিয় নামে অপর এক আসামিকে গ্রেফতার করা হয়।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে