কুবিতে সামাজিক বিজ্ঞান অনুষদের শিক্ষকদের প্রশিক্ষণ কর্মশালা

শুক্রবার, মার্চ ১৯, ২০২১,১২:৪৪ অপরাহ্ণ
0
15

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

রমজান সরকার, কুবি প্রতিনিধি : কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) ইনস্টিটিউশনাল কোয়ালিটি এস্যুরেন্স সেল (আইকিউএসি) কর্তৃক বিশ্ববিদ্যালয়ের সামাজিক বিজ্ঞান অনুষদের  শিক্ষকদের এক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৮ মার্চ) সকালে বিশ্ববিদ্যালয়ের ভার্চুয়াল শ্রেণিকক্ষে  ‘এ প্রাইমার অন রিসার্চ মেথডোলজি : সিলেক্টেড ডাইমেনশন’ শীর্ষক এই  প্রশিক্ষণ কর্মশালা শুরু হয়।

কর্মশালায় রিসোর্স পারসন হিসেবে দায়িত্ব পালন করেন ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটির উপ-উপাচার্য অধ্যাপক ড. নিয়াজ আহমেদ খান।
কর্মশালায় বিশ্ববিদ্যালয়ের আইকিউএসির পরিচালক অধ্যাপক ড. বিশ্বজিৎ চন্দ্র দেবের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. মো. আসাদুজ্জামান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. এম. আমিনুল ইসলাম আকন্দ।

প্রধান অতিথির বক্তব্যে ট্রেজারার বলেন, ‘আমরা ইতিমধ্যে শিক্ষকরা যাতে তাদের গবেষণা কাজ সুষ্ঠুভাবে পরিচালনা করতে পারে তার নীতিমালা প্রণয়ন করেছি। এই গবেষণার জন্য কুমিল্লা বিশ্ববিদ্যালয় হবে একটি ব্র‍্যান্ড। বিশ্ববিদ্যালয় প্রশাসন আপনাদের সুযোগ সুবিধার জন্য কাজ করে যাচ্ছে, আমরা আশা করব আপনারাও আপনাদের দায়িত্ব সুষ্ঠুভাবে পালন করবেন।’

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে