কুবিতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে এতিম শিশুদের মাঝে খাবার বিতরণ

বৃহস্পতিবার, মার্চ ১৮, ২০২১,১০:২৮ পূর্বাহ্ণ
0
10

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

কুবি প্রতিনিধি : নানা আয়োজনের মধ্য দিয়ে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালন করা হয়েছে। বুধবার (১৭ মার্চ) সকাল ১০ টায় উপাচার্য অধ্যাপক ড. এমরান কবির চৌধুরীর নেতৃত্বে র‍্যালি শেষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ ও কেক কাটা হয়।

বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. মোকাদ্দেস-উল-ইসলামের সঞ্চালনায় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. আসাদুজ্জামান, রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. মো. আবু তাহের, শিক্ষক সমিতির সভাপতি ড. মো. শামিমুল ইসলাম, সাধারণ সম্পাদক ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দিন, শাখা ছাত্রলীগের সভাপতি ইলিয়াস হোসেন সবুজসহ বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারী ও শাখা ছাত্রলীগের বিভিন্ন নেতৃবৃন্দ।

 এ সময় উপাচার্য বলেন, ‘বঙ্গবন্ধু একদিনে তৈরী হয়নি। তিলে তিলে তৈরী হয়েছে। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে সে শিক্ষা নিয়ে আমাদেরকে সামনে এগিয়ে যেতে হবে, কাজ করতে হবে, সোনালী অতীত ইতিহাসকে সোনালী বাস্তবে পরিণত করতে হবে। কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের জন্য এক উজ্জ্বল ভবিষ্যৎ অপেক্ষা করছে। কুমিল্লা বিশ্ববিদ্যালয় হবে বাংলাদেশের সেরা বিশ্ববিদ্যালয়।’
এছাড়াও বাদ যোহর বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদে মিলাদ ও দোয়ার আয়োজন এবং প্রায় ৫০ জন এতিম শিশু ও মসজিদের অবস্থানরত সকলের মাঝে খাবার বিতরণ করা হয়।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে