কুড়িগ্রাম জেলা পুলিশের উদ্যোগে হরিজন সম্প্রদায়ের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

বুধবার, মে ৬, ২০২০,৮:০৬ পূর্বাহ্ণ
0
4

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

এজি লাভলু, কুড়িগ্রাম: কুড়িগ্রাম পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম’র পাঠানো খাদ্য সহায়তা গতকাল মঙ্গলবার দুপুড় ১২ টায় উলিপুরের শতাধিক হরিজন সম্প্রদায়ের মাঝে বিতরন করা হয় বলে জানা গেছে।

পুলিশ সূত্রে জানা যায়, ৫ ই মে রোজ মঙ্গলবার সকাল ১০ টা থেকে দুপুড় ১২ টার মধ্যে দুই দফায় উলিপুর থানা কার্যালয় মাঠে স্থানীয় হরিজন সম্প্রদায়ের শতাধিক দুস্থ পরিবারে খাদ্য সামগ্রী বিতরন করা হয়। উলিপুর থানা অফিসার ইনচার্জ মোয়াজ্জেম হোসেন জেলা পুলিশ কুড়িগ্রামের পক্ষে এ খাদ্য সামগ্রী বিতরন করেন। এসময় সামাজিক দুরত্ব ও বাড়িতে থাকা এবং সাবান দিয়ে হাত ধেয়া সহ মানবিক পুলিশ সুপার মোহান্মদ মহিবুল ইসলাম খানের সচেতনতামুলক নির্দেশনা বিষয়ে অবহিত করা হয়। তিনি জানান, জেলা পুলিশ সুপার মহোদয় আপনাদের বাড়িতে নিরাপদে অবস্থান করার জন্য এ সহায়তা পাঠিয়েছেন এবং জেলা প্রশাসন সহ সকলে এগিয়ে আসছেন। পুলিশ বাহিরে আপনারা বাড়িতে থাকুন।

উলিপুরে গত ২৯ এপ্রিল থেকে জেলা পুলিশ কুড়িগ্রামের পক্ষে করোনা দূর্যোগ খাদ্য সহযোগিতার অংশ হিসেবে ইতিমধ্যে ১০০ জন বিধবা দুস্থ মহিলা ও বয়স্ক মানুষদের মাঝে খাদ্য সহায়তা বাড়ি বাড়ি পৌছানো হয়। এ নিয়ে পুলিশ সুপারের তৃতীয় দফা খাদ্য সহায়তা কার্যক্রমে উলিপুরে ২০০ পরিবারে খাদ্য সামগ্রী দেয়া হলো। এছারাও ইমার্জেন্সী খাদ্য সহায়তা ও মধ্যবিত্ত পরিবারের গোপন মেসেজে খাদ্য সামগ্রী পৌছানো অব্যাহত রয়েছে বলে জানান উলিপুর থানা অফিসার ইনচার্জ মোয়াজ্জেম হোসেন।

পুলিশ সুপার মহিবুল ইসলাম খান বিপিএম’র পাঠানো খাদ্যসহায়তা উলিপুর বাজারের নৈশপ্রহরী দের মাঝে বিতরনের পরিকল্পনার কথা জানান, উলিপুর থানা অফিসার ইনচার্জ মোয়াজ্জেম হোসেন।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে