কুড়িগ্রামে যুগ্ম জজ ও নাগেশ্বরীতে এএসপি (সার্কেল) করোনায় আক্রান্ত

মঙ্গলবার, জুন ১৬, ২০২০,৮:৪৫ পূর্বাহ্ণ
0
6

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

এজি লাভলু, কুড়িগ্রাম: কুড়িগ্রাম জেলা জজশীপে কর্মরত ল্যান্ড সার্ভে ট্রাইব্যুনালের বিচারক ও যুগ্ম জেলা জজ মো. তৈয়ব আলী (৪২) এবং নাগেশ্বরী সার্কেলের সহকারি পুলিশ সুপার মো. লুৎফর রহমান (৫৪) করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। সিভিল সার্জন ডা. হাবিবুর রহমান এ তথ্য জানিয়েছেন।

পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট আব্রাহাম লিংকন বলেন, ‘ল্যান্ড সার্ভে ট্র্যাইবুনালের বিচারক তৈয়ব আলী সাহেবের করোনা পজেটিভ হওয়ার খবর শুনেছি। তবে তার অবস্থা কেমন তা জানতে পারিনি।’

দুই দিন জ্বর থাকায় নমুনা দেওয়ার পর করোনা পজিটিভ এসেছে নাগেশ্বরী সার্কেলের দায়িত্বে থাকা এএসপি লৎফর রহমান। তবে তার কোনও উপসর্গ নেই এবং তিনি সুস্থ আছেন বলে জানিয়েছেন পুলিশ সুপার (এসপি) মহিবুল ইসলাম খান।

পুলিশ সুপার এসময় আরও জানান, ‘আক্রান্ত পুলিশ কর্মকর্তা সুস্থ রয়েছেন। এরপরও তাকে আইসোলেশনে থাকার নির্দেশনা দেওয়া হয়েছে।’

সিভিল সার্জন জানান, জেলার ৯ উপজেলার মধ্যে ৮টিতে করোনা শনাক্ত হলেও রাজিবপুরে এখন পর্যন্ত কেউ আক্রান্ত হননি। আর আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় ৪২ জন, উলিপুরে ১৫ জন, ফুলবাড়ীতে ১৫ জন, ভূরুঙ্গামারীতে ০৯ জন, চিলমারীতে ০৯ জন, নাগেশ্বরীতে ০৯ জন, রাজারহাটে ০৪ জন ও রৌমারী উপজেলায় ৩ জন রয়েছেন।

সিভিল সার্জন আরও জানান, গত ২৪ ঘণ্টায় জেলার বিভিন্ন এলাকায় নতুন করে আরও ৬ জনকে হোম কোয়ারেন্টাইনের আওতায় আনা হয়েছে। এনিয়ে সোমবার জেলায় হোম কোয়ারেন্টাইনে আছেন মোট ১০৮ জন। মেয়াদ শেষ হওয়ায় ২ হাজার ৪১৩ জনকে হোম কোয়ারেন্টাইন থেকে অবমুক্ত করা হয়েছে।

এছাড়া এ পর্যন্ত জেলা থেকে ২ হাজার ৬৬৭ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। ফলাফল এসেছে ১ হাজার ৯২৭ জনের। তারমধ্যে ১০৬ জনের ফলাফল পজেটিভ। এদের মধ্যে সুস্থ হয়েছেন ৫৯ জন।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে