কুড়িগ্রামে জাতির পিতার ৪৫তম শাহাদৎবার্ষিকী পালন

শনিবার, আগস্ট ১৫, ২০২০,৪:৩২ অপরাহ্ণ
0
3

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

এজি লাভলু, কুড়িগ্রাম : নানা আয়োজন ও আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে কুড়িগ্রামে জাতির পিতা বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদৎ বার্ষিকী উদযাপিত হয়েছে।

কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগের আয়োজনে ১৫ আগস্ট সকাল ৭ টায়  ঘোষপাড়াস্থ দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন,  বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

এদিকে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমান উদ্দিন আহমেদ মন্জুর উদ্যোগে এবারই প্রথম শহরের ২৫টি স্পটে বঙ্গবন্ধুর ভাষণ প্রচার ও   দুস্থদের মাঝে খাদ্য বিতরণের কর্মসূচি পালন করছে।                            

এছাড়াও জেলা প্রশাসনের উদ্যোগে স্বাধীনতার বিজয়স্তম্ভে জাতির পিতা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, সকাল ১০ টায় সামাজিক দুরত্ব নিশ্চিতপূর্বক স্বাস্থ্যবিধি অনুসরণ করে টাউন হলে আলোচনা সভা, ইসলামি ফাউন্ডেশন, জেলা সরকারি গণগ্রন্থাগার  ও শিশু একাডেমির উদ্যোগে সুবিধাজনক সময়ে জাতীয় শোক দিবসের সাথে সংগতিপূর্ণ কবিতাপাঠ, রচনা প্রতিযোগিতা, চিত্রাঙ্কন  ও কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। কেন্দ্রীয় জামে মসজিদে বাদ জোহর মিলাদ মাহফিল,  সকল  মসজিদ, মন্দির, প্যাগোডা ও গীর্জায় মোনাজাত ও প্রার্থনা অনুষ্ঠিত হবে।

অন্যদিকে জেলা পরিষদ, পৌরসভা, প্রেসক্লাব, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড, বিএমএ, স্বাচিপ, বিডিএমএ সহ বিভিন্ন পেশাজীবি সাংস্কৃতিক  ও সামাজিক সংগঠন দিবসটি বিভিন্ন কর্মসূচির মাধ্যমে পালন করছে।          

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উল্লিখিত সকল অনুষ্ঠানে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন ছাড়াও বিভিন্ন পেশাজীবি, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন সমূহকে অংশগ্রহণের জন্য বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে