কিশোরগঞ্জ জেলার ৩ উপজেলায় ২৯ টি ইউনিয়নের ভোট গ্রহণ ১১ নভেম্বর

বৃহস্পতিবার, সেপ্টেম্বর ৩০, ২০২১,১১:৫২ পূর্বাহ্ণ
0
104

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

আল-মামুন খান, কিশোরগঞ্জ প্রতিনিধি : আগামী ১১ নভেম্বর দ্বিতীয় ধাপে কিশোরগঞ্জ জেলার তিনটি উপজেলায় মোট ২৯টি ইউনিয়নে ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। উপজেলা তিনটি হচ্ছে, করিমগঞ্জ, তাড়াইল ও বাজিতপুর।

বুধবার (২৯ সেপ্টেম্বর) নির্বাচন কমিশনের (ইসি) সভা শেষে ইসি সচিব হুমায়ুন কবির খোন্দকার নির্বাচনের তফসিল ঘোষণা করেন। উক্ত ঘোষিত তফসিল অনুসারে দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচনের মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ১৭ অক্টোবর।
এছাড়া মনোনয়নপত্র বাছাই করা হবে ২০ অক্টোবর। বাছাইয়ের সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল দায়ের ২১ থেকে ২৩ অক্টোবর করা যাবে। আপিল নিষ্পত্তি দেওয়া হবে ২৪ ও ২৫ অক্টোবর, প্রার্থিতা প্রত্যাহার ২৬ অক্টোবর।প্রতীক বরাদ্দ ২৭ অক্টোবর ও ১১ নভেম্বর ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

কিশোরগঞ্জ জেলার তিনটি উপজেলার মধ্যে করিমগঞ্জ উপজেলার ১১টি ইউনিয়ন, তাড়াইল উপজেলার ৭টি ইউনিয়ন এবং বাজিতপুর উপজেলার ১১টি ইউনিয়নে ঘোষিত তফসিল অনুসারে ভোট গ্রহণ চলবে।

করিমগঞ্জ উপজেলার ১১টি ইউনিয়ন হচ্ছে, কাদিরজঙ্গল, গুজাদিয়া, কিরাটন, বারঘরিয়া, নিয়ামতপুর, দেহুন্দা, সুতারপাড়া, গুনধর, জয়কা, জাফরাবাদ ও নোয়াবাদ।
তাড়াইল উপজেলার ৭টি ইউনিয়ন হচ্ছে, তালজাঙ্গা, রাউতি, ধলা, জাওয়ার, দামিহা, দিগদাইড় ও তাড়াইল-সাচাইল।
বাজিতপুর উপজেলার ১১টি ইউনিয়ন হচ্ছে, হুমাইপুর, দিলালপুর, বলিয়ারদি, সরারচর, হালিমপুর, হিলচিয়া, দিঘীরপাড়, পিরিজপুর, মাইজচর, গাজীরচর ও কৈলাগ।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে