কিশোরগঞ্জে ৪ বছরের শিশু ধর্ষিত ; ধর্ষক আটক

বৃহস্পতিবার, আগস্ট ১৩, ২০২০,৩:০০ অপরাহ্ণ
0
8

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

কিশোরগঞ্জ প্রতিনিধি : কিশোরগঞ্জ সদর উপজেলার চৌদ্দশত ইউনিয়নের জালুয়াপাড়ায় ৪ বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে।

এমন চাঞ্চল্যকর ঘটনায় এখন এলাকাজুড়ে উতেজনা বিরাজ করছে। ঘটনাটি ঘটে ১২ আগষ্ট বুধবার।

জানা যায়, বুধবার (১২ আগষ্ট) শিশুটি তার বাড়ির পাশে একটি পরিত্যক্ত ইট ভাটার সামনে খেলছিলো। তখন এংরাজ শিশুটিকে একা পেয়ে মজা দেয়ার কথা বলে আড়ালে নিয়ে মুখ চেপে ধরে ধর্ষণ করে। শিশুটির চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে মূহুর্তের মধ্যে  ধর্ষক এংরাজ পালিয়ে যায়।পরে তাৎক্ষণিকভাবে স্থানীয় লোকজন শিশুটিকে উদ্ধার করে কিশোরগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট আধুনিক জেনারেল হাসপাতালে ভর্তি করে।কিশোরগঞ্জ মডেল থানায় শিশুটির বাবা বাদী হয়ে মামলা দায়ের করলে এংরাজকে গ্রেফতারের জন্য বিশেষ অভিযানে নামে পুলিশ। পরপরই তথ্য প্রযুক্তির সহায়তায় রাত ১২.৩০ টার দিকে ধর্ষক এংরাজকে আটক করতে সমর্থ হয় পুলিশ।ধর্ষক এংরাজ চৌদ্দশত ইউনিয়নের জালুয়াপাড়া গ্রামের আব্দুল জব্বারের পুত্র।

কিশোরগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আবু বকর সিদ্দিক জানান, এ ব্যাপারে শিশুটির পিতা বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। বিশেষ অভিযানের মাধ্যমে আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি।এবিষয়ে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে