কিশোরগঞ্জে সেবাশ্রমের মন্দির উদ্বোধন

বুধবার, ডিসেম্বর ১, ২০২১,১০:২১ অপরাহ্ণ
0
6

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

আল-মাামুন খান, স্টাফ রিপোর্টার :  কিশোরগঞ্জ শহরের নীলগঞ্জ রোডে সেবাশ্রম এর নবনির্মিত মন্দির উদ্বোধন করা হয়েছে।

যৌথভাবে মন্দিরটি উদ্বোধন  করেন জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম ও পৌর মেয়র মো:পারভেজ মিয়া। গত বৃহস্পতিবার (২৫ নভেম্বর) বিকালে উদ্বোধনী  অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সেবাশ্রম সভাপতি, হিন্দু কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি ও জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অ্যাডভোকেট ভূপেন্দ্র ভৌমিক দোলন।

নবনির্মিত সেবাশ্রম মন্দির উদ্বোধন অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জিপি অ্যাডভোকেট বিজয় শংকর রায়,অ্যাডভোকেট পরিতোষ চক্রবর্তী, অ্যাডভোকেট জ্যোতিলাল রায়,মাখন দেবনাথ প্রমুখ।সেবাশ্রম মন্দিরের নবনির্মিত মন্দির উদ্বোধন উপলক্ষে আয়োজিত ও আলোচনায় বক্তারা বলেন, এখানে জরাজীর্ণ অবস্থায় ছিল। উন্নয়ন পুনঃ নির্মাণে পরিচালনা কমিটি,প্রশাসন,পৌরসভাকে ধন্যবাদ জানান তারা। মানুষে মানুষে ভেদাভেদ ঘুচিয়ে শান্তি প্রতিষ্ঠায় সবার লক্ষ্য হওয়া উচিত।

তরা বলেন,নিপীড়িত মানুষের সেবা করার মাঝেই সুখ নিহিত।সমাজের দরিদ্র মানুষকে সহযোগিতার জন্য সবার এগিয়ে আসা উচিত।সাম্প্রদায়িকতামুক্ত দেশ ও জাতি গঠনে সবাইকে এগিয়ে আসার আহ্বান জানান বক্তারা।

এ মন্দিরে প্রতি বছর একবার ৫ দিন ব্যাপী কীর্তন অনুষ্ঠিত হয়ে থাকে।নবনির্মিত মন্দিরে আর্থিকভাবে সহযোগিতা করে জেলা প্রশাসন, জেলা পরিষদ ও মন্দির ব্যবস্থাপনা কমিটির পরিচালকগণ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন পল্লব কর।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে