কিশোরগঞ্জে সিএনজি-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৪

শুক্রবার, আগস্ট ১৪, ২০২০,৪:১০ অপরাহ্ণ
0
2

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

কিশোরগঞ্জ প্রতিনিধি : কিশোরগঞ্জ সদর উপজেলার রশিদাবাদে বিশ্বরোড বেইলি ব্রিজ সংলগ্ন সিএনজি-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক জন নিহত হয়েছে। এই ঘটনায় আরো ৪ জন গুরুতর আহত হয়েছে।

পুলিশ ও পথচারী সূত্র জানায়,১৪ আগষ্ট শুক্রবার সকালে মুজিবুর রহমান,তার স্ত্রী ও সন্তান কে নিয়ে সিএনজি দিয়ে ময়মনসিংহ যাওয়ার পথে রশিদাবাদ বিশ্বরোড বেইলি ব্রিজ এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মারা যান মুজিবুর রহমান। এই ঘটনায় সিএনজি অটোরিকশার চালক, নিহতের স্ত্রী, নিহতের সন্তান ও অন্য একজন যাত্রী গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে কিশোরগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠায়। এদিকে মুজিবুর রহমানের মৃত্যুর খবর শুনে মোটরসাইকেল চালক মোটরসাইকেল রেখে পালিয়ে যায়।

কিশোরগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুবকর সিদ্দিক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের (মুজিবুর রহমান)লাশ উদ্ধার করে। সিএনজি ও মোটরসাইকেল উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়।আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

উল্লেখ, নিহত মুজিবুর রহমান শশুর বাড়িতে বসবাস করতেন। কিছুদিন আগে স্ত্রী ও সন্তান কে নিয়ে পাকুন্দিয়ার নারান্দী পশ্চিমপাড়া এলাকায় নিজ বাড়িতে বেড়াতে আসলে ময়মনসিংহ জেলার ধোবাউড়ায় স্ত্রী ও সন্তান কে নিয়ে শশুর বাড়ী যাওয়ার পথে এসংঘর্ষে তার মৃত্যু হয়।নিহত মুজিবুর রহমান (২৮) জেলার পাকুন্দিয়া উপজেলার নারান্দী পশ্চিমপাড়া এলাকার জলিল মিয়ার ছেলে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে