কিশোরগঞ্জে জেএমবি সদস্য আটক

মঙ্গলবার, আগস্ট ২৫, ২০২০,১১:৪০ অপরাহ্ণ
0
11

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

কিশোরগঞ্জ প্রতিনিধি : কিশোরগঞ্জে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন জেএমবির দাওয়াতি শাখার সদস্য মোঃ আব্দুল (৪৪) কে আটক করেছে র‌্যাব- ১৪। এ সময় তার কাছ থেকে নিষিদ্ধ ৬টি উগ্রবাদী বই, ৭টি বুকলেট, ১২টি লিফলেট এবং ১টি মোবাইল উদ্ধার করা হয়। মঙ্গলবার রাত ৩টা ৩৫ মিনিটে কিশোরগঞ্জ সদর উপজেলার উকিলপাড়া নীলগঞ্জ রোড এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করে। সে একই এলাকার মৃত সিরাজুল ইসলামের পুত্র।র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের সহকারী পরিচালক এএসপি মোহাম্মদ আক্কাছ আলী জানান, মঙ্গলবার রাতে কিশোরগঞ্জ জেলার সদর থানাধীন উকিলপাড়া এলাকায় মোঃ আব্দুল হালিমের বসতবাড়িতে অভিযান চালিয়ে তাকে আটক করে।

আটককৃত ব্যক্তি জেএমবির দাওয়াতি শাখার একজন সক্রিয় সদস্য। সে ইতোপূর্বে ২০১০ সালে ময়মনসিংহ জেলার ফুলবাড়িয়া থানা এলাকায় নিষিদ্ধ ঘোষিত জেএমবি সংগঠনের গোপন বৈঠকের সময় আইন-শৃংখলা বাহিনী কর্তৃক গ্রেফতার হয়।প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, দীর্ঘদিন যাবৎ সে বিভিন্ন ইসলামি উগ্রবাদী বক্তার বয়ান শুনত এবং এইসব শুনে সে উগ্রবাদের প্রতি উদ্ভুদ্ধ হয় ও জেএমবি এর সমর্থক এবং সক্রিয় সদস্য হয়ে উঠে। তার বিরুদ্ধে কিশোরগঞ্জ মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে