কিশোরগঞ্জের তাড়াইলে মসজিদ উদ্বোধন

শনিবার, মার্চ ১৩, ২০২১,১২:০৯ অপরাহ্ণ
0
14

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

আল-মামুন খান, তাড়ইল(কিশোরগঞ্জ)প্রতিনিধি : কিশোরগঞ্জের তাড়াইল উপজেলার তালজাঙ্গা ইউনিয়নের দেওথান গ্রামে দেওথান জামে মসজিদ নামে একটি মসজিদ উদ্বোধন করা হয়েছে।

মসজিদটি উদ্বোধন করেন দেওথান জামে মসজিদের সভাপতি জনাব আঃ হক খান, আব্দুল্লাহ ইবনে মাউসুদ (রাঃ) কওমী মাদ্রাসার সভাপতি জনাব আঃ আউয়াল ভূইয়া ও সহ-সভাপতি আব্দুল ওয়াদুদ ভূইয়া। এ সময় উপস্থিত ছিলেন দেওথান গ্রামের বাসিন্দারা ও বিভিন্ন গ্রাম থেকে আগত ধর্মপ্রান মুসুল্লিগণ।

শুক্রবার (১২ মার্চ) জুম্মার নামাজের মধ্য দিয়ে দেওথান জামে মসজিদটির শুভ উদ্ভোদন করা হয়। মসজিদে জুম্মার নামাজের ইমামের দায়িত্বে ছিলেন আব্দুল্লাহ ইবনে মাউসুদ (রাঃ) কওমী মাদ্রাসার মুহতামীম মাও.হুুুসাইন মুহাম্মদ ইলিয়াস। দেওথান জামে মসজিদে প্রায় ১৫০ থেকে ২০০ জন মুসুল্লি জুুম্মার নামাজ আদায় করেন।

নামাজ শেষে এলাকার বাসিন্দাদের মঙ্গল কামনায় দোয়া করা হয়। মসজিদ ছাড়াও দেওথান গ্রামে ঐতিহ্যবাহী একটি গোরস্থান,একটি কওমী মাদ্রাসা ও এতিমখানা রয়েছে। দেওথান গ্রামের প্রতিটি মানুষের অক্লান্ত পরিশ্রমে দেওথান জামে মসজিদটি প্রতিষ্ঠিত হয়েছে।

তাছাড়াও তাড়াইল উপজেলার বিভিন্ন গ্রামের লোকজন এই মসজিদে শ্রম ও আর্থিক সহযোগিতা করেছেন। 

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে