কাশিমপুর কারাগারের কারারক্ষী ইয়াবাসহ গ্রেফতার

শনিবার, মে ১, ২০২১,২:১১ অপরাহ্ণ
0
10

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

আজহারুল ইসলাম জনি (গাজীপুর): গাজীপুরের কাশিমপুর কারাগারের এক কারারক্ষীকে ইয়াবাসহ গ্রেফতার করেছে গাজীপুর মেট্রোপলিটন কোনাবাড়ী থানা পুলিশ। বৃহস্পতিবার (২৯ এপ্রিল) রাতে ওই কারাগারের মূল প্রবেশ গেইটের কাছ থেকে তাকে গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার রাত ৮টায়  ইয়াবা নিয়ে প্রধান ফটক দিয়ে ঢুকতে গেলে তাকে আটক করা হয়।

আটক পিন্টু মিয়া ঢাকা জেলার ধামরাই উপজেলার গারাইল গ্রামের আবদুল ওয়াহিদের ছেলে। তিনি কারাগারের পার্ট-১-এর কারারক্ষী ছিলেন।

গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-১ এর জেলার রিতেশ চাকমা জানান, কারারক্ষী পিন্টু মিয়া বাইর থেকে কারাগারে প্রবেশ করছিলেন।
এই সময় সেখানে দায়িত্বরত কারারক্ষী আতিকুর রহমানের কাছে তার আচরণ সন্দেহ জনক হলে তিনি পিন্টুর দেহ তল্লাশি করেন। তাকে তল্লাশি করার পর তার কাছ থেকে ৩২৮ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।
পরে পিন্টু মিয়াকে কারা হেফাজতে আটক রেখে পুলিশকে খবর দেয়া হয় এবং কারারক্ষী পিন্টু মিয়াকে উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটসহ গাজীপুর মেট্রোপলিটনের কোনাবাড়ী থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয় বলে জানান তিনি।

জেলার রীতেশ চাকমা আরো জানান, তিন বছর ধরে এই কারাগারে কারারক্ষী পদে চাকরি করছেন পিন্টু মিয়া।
এর আগে কাশিমপুর হাই সিকিউরিটি কেন্দ্রীয় কারাগারে কারারক্ষী ছিলেন পিন্টু।
“হাইসিকিউরিটি কারাগারে থাকাকালেও গাঁজা সরবরাহের অভিযোগে পিন্টু মিয়া একবার সাময়িক বরখাস্ত হয়েছিলেন।”

গাজীপুর মেট্রোপলিটনের কোনাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সিদ্দিক জানান, কারারক্ষী পিন্টু মিয়াকে ইয়াবাসহ আটকের পর থানায় খবর দেয় কারা কর্তৃপক্ষ।
পরে থানা পুলিশ তাকে গ্রেফতার করে। এ ব্যাপারে মাদক আইনে মামলা হয়েছে। শুক্রবার (৩০ এপ্রিল) তাকে আদালতে পাঠানো হবে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে