কাশিমপুরে স্বাস্থ্য সুপারের বাসভবন থেকে এক গৃহকর্মীর মরদেহ উদ্ধার

রবিবার, এপ্রিল ১৮, ২০২১,৩:০৪ অপরাহ্ণ
0
25

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

আজহারুল ইসলাম জনি (গাজীপুর) : গাজীপুর জেলা স্বাস্থ্য সুপারের বাসভবন থেকে এক গৃহকর্মীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (১৭ এপ্রিল) রাতে কাশিমপুর থেকে চন্দনা বর্মন নামের কিশোরী গৃহকর্মীর মরদেহ উদ্ধার করা হয়।
রোববার (১৮ এপ্রিল) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন জিএমপি কাশিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবে খোদা।

পুলিশ ও স্থানীয়রা জানায়, দীর্ঘ ৪ বছর ধরে কাশিমপুর বাজার সংলগ্ন গাজীপুর জেলা স্বাস্থ্য সুপার সত্য রঞ্জন ধরের বাসায় গৃহকর্মীর কাজ করে আসছিলেন চন্দনা বর্মণ নামের এই কিশোরী।
শনিবার (১৭ এপ্রিল) দুপুরে বাড়ির লোকজন তাকে সুপারের বাসভবনের ওয়েটিং রুমের ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচানো অবস্থায় ঝুলতে দেখেন। এরপর তারা কিশোরী চন্দনা বর্মণের মরদেহ নিচে নামিয়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। নিহত চন্দনা কালিয়াকৈর উপজেলার কালামপুর (বর্মন পাড়া) গ্রামের মৃত নন্দন বর্মনের মেয়ে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশ (জিএমপির) কাশিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবে খোদা জানান, রোববার সকালে মরদেহ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
নিহতের পরিবারের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।
তিনি আরো জানান, সুরতহাল করার সময় তার শরীরে একটি ক্ষতের চিহ্ন পায়। এতে প্রথমে কিছুটা সন্দেহ হয়। পরে তার দাদা এসে জানায় এই ক্ষত চিহ্নটি আগে থেকেই ছিল।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে