কালীগঞ্জে পারিবারিক বিরোধের জেরে হত্যা মামলার ৩ আসামি সীমান্ত থেকে গ্রেফতার

মঙ্গলবার, মে ২৫, ২০২১,১২:৫৯ অপরাহ্ণ
0
20

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

আজহারুল ইসলাম জনি (গাজীপুর) : গাজীপুরের কালীগঞ্জে পারিবারিক বিরোধের জেরে ভাইদের ছুরিকাঘাতে আরিফ শেখ (২৪) নামের এক যুবকের হত্যা মামলার তিন আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।
সোমবার (২৪ মে) সকালে তাদের আদালতে আনা হয়। এবং আদালত  তাদেরকে গাজীপুর কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

মামলার তদন্ত কর্মকর্তা কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সাদিকুর রহমান জানান, রোববার (২৩ মে) দিবাগত রাতে  তাদের সিলেট জৈন্তাপুর সীমান্ত এলাকা থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার জাঙ্গালীয়া ইউয়নের সালদিয়া গ্রামের ইব্রাহীম শেখের ছেলে সজিব শেখ (২৫), একই এলাকার মৃত শহীদ শেখের ছেলে ইব্রাহীম শেখ (৫০) ও শরাফউদ্দিনের স্ত্রী দুধ মেহের (৫২)।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মিজানুল হক জানান, আরিফ হত্যা মামলার আসামি সজিব, ইব্রাহীম ও দুধ মেহের সিলেটের জৈন্তাপুর এলাকায় হয়ে দেশের সীমান্ত পারি দিচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে এসআই মো. সাদিকুর রহমান তার সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালান। এসময় সেখান থেকে তাদের গ্রেফতার করা হয়।

উল্লেখ্য,গত ৮ মে সকালে কালীগঞ্জের জাঙ্গালীয়া ইউনিয়নের আজমতপুর এলাকার সালদিয়া গ্রামে পারিবারিক বিরোধের জেরে ছুরিকাঘাতে খুন হন আরিফ শেখ (২৪)।
একই ঘটনায় বুলবুল শেখ (৩০) ও বাবুল শেখ (৩৫) নামের আরো দুই ভাই আহত হন। এ ঘটনায় ওইদিন রাতেই নিহতের মা বাদী হয়ে কালীগঞ্জ থানায় মামলা দায়ের করেন।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে