কাঁঠালিয়া উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

বৃহস্পতিবার, আগস্ট ২৭, ২০২০,১২:১৮ অপরাহ্ণ
0
27

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠির কাঁঠালিয়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. এমাদুল হক মনিরের বিরুদ্ধে যড়যন্ত্রমুলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। বুধবার সকাল ১১টায় উপজেলার আমুয়ার জিরো পয়েন্টে ঘণ্টাব্যাপী এ মানববন্ধনে স্থানীয় বাসিন্দা, আওয়ামী লীগ নেতাকর্মী ও চেয়ারম্যানের সমর্থকরা অংশ নেয়। বৃষ্টিতে ভিজে প্রিয় নেতার বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়েরের প্রতিবাদ জানান সমর্থকরা। পরে অনুষ্ঠিত হয় সমাবেশ।

আমুয়া ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আমিরুল ইসলাম ফোরকানের সভাপতিত্বে বক্তব্য রাখেন পাটিখালঘাটা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান শিশির দাস, আওয়ামী লীগ নেতা জাকির হোসেন শাহীন মোল্লা, মো. মনির হোসেন খান, মো. শহিদুল ইসলাম হৃদয়, ইউনিয়ন যুবলীগ সভাপতি আসাদুজ্জামান বাবলা মোল্লা, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম জাফর ও ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মো. জাকির আকন ও সাধারণ সম্পাদক মো. কামরুল ইসলাম। বক্তারা উপজেলা চেয়ারম্যান মো. এমাদুল হক মনিরের বিরুদ্ধে যড়যন্ত্রমুলক মিথ্যা মামলা অবিলম্বে প্রত্যাহারের দাবি জানান।

বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগে মঙ্গলবার দুপুরে কাঁঠালিয়ার আমুয়া ইউনিয়ের ২২ বছরের এক তরুণী বরিশাল নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে এ মামলাটি দায়ের করেন। মামলাটি তদন্ত করে আদালতে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেওয়া হয় বরিশাল কোতয়ালি থানার ওসিকে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে