কসবায় ৪০ হাজার পরিবারকে ত্রাণ দিলেন আইনমন্ত্রী

শনিবার, মে ২৩, ২০২০,৯:৫৩ পূর্বাহ্ণ
0
10

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

করোনা ভাইরাস পরিস্থিতির শুরু থেকেই নিজ নির্বাচনী এলাকা ব্রাহ্মণবাড়িয়ার কসবা- আখাউড়া উপজেলার কর্মহীন ও অভাবগ্রস্থ মানুষের পাশে নিবিড়ভাবে রয়েছেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক।


          করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবিলায় বিগত ২৪ মার্চ ২ হাজার ৫০ টি অসহায় পরিবারের জন্য  ব্যক্তিগত ১৮ লাখ টাকার ত্রাণ সামগ্রী  বরাদ্দ প্রদানের  মধ্য দিয়ে নির্বাচনী এলাকায় ত্রাণ কার্যক্রম শুরু করেন আইনমন্ত্রী আনিসুল হক।

          এরপর  দলীয় নেতাকর্মীদের সহযোগিতায় বিগত প্রায় দুই মাসে  কেবল কসবা উপজেলায় পর্যায়ক্রমে ৩৯ হাজার ৬০৫টি কর্মহীন ও হতদরিদ্র পরিবারকে ২ কোটি ৮০ লাখ ৬১ হাজার ৯০০ টাকার ত্রাণ সামগ্রী  বিতরণ করেন তিনি।

          ত্রাণ  হিসেবে চাল, ডাল, তেল, আলু, পিঁয়াজ ও সাবান দেওয়া  হয় এবং তা হত দরিদ্র ও কর্মহীন মানুষের  দোরগোড়ায় পৌঁছে দেওয়া হয়।


          এ সব ত্রাণ বিতরণ কার্যক্রম সার্বক্ষণিক মনিটরিং করেছেন তিনি।  করোনা কালে যারা ফোন করে বা অন্য কোনোভাবে খাদ্য সমস্যার কথা বলেছেন, তাদের বাসায়  জরুরি ভিত্তিতে খাবার পৌঁছে দেওয়ার ব্যবস্থা  করেছেন তিনি।
          এছাড়া ঈদুল ফিতর উপলক্ষে আইনমন্ত্রীর ব্যক্তিগত অর্থায়নে কসবা ও আখাউড়ার ১০ হাজার মানুষের মাঝে  প্রায় ৪১ লাখ টাকার নতুন কাপড় বিতরণ করা হয়েছে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে