করোনা হতে সকলকে সচেতনতায় রাজারহাট উপজেলা চেয়ারম্যানের আহবান

মঙ্গলবার, জুন ৯, ২০২০,৫:৩০ অপরাহ্ণ
0
9

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

এজি লাভলু, কুড়িগ্রাম: ৯ জুন (মঙ্গলবার) ১০ টার সময় নিজ বাসভবনে কুড়িগ্রাম জেলার রাজারহাট উপজেলা চেয়ারম্যান জাহিদ ইকবাল সোহরাওয়ার্দী বাপ্পি করোনাভাইরাস নিয়ে রাজারহাটবাসীকে সাবধান থাকার আহবান জানান এবং জেলা খাদ‍্য নিয়ন্ত্রকের আশু রোগমুক্তি কামনা করেন। তিনি রাজারহাটবাসীর উদ্দেশ‍্যে বলেন:

সুপ্রিয়
উপজেলা বাসী
আসসালামুআলাইকুম/আদাব,

আপনাদের সদয় অবগতির জন্য জানানো যাইতেছে যে, বিভিন্ন সূত্রমতে গতকাল ৮ জুন সোমবার জেলা খাদ্য নিয়ন্ত্রক কুড়িগ্রাম মহোদয় তিনি রাজারহাট খাদ্য গোডাউনে একটি ভবন নির্মান কাজ পরিদর্শনে এসেছিলেন এবং তথ্যসূত্রে জানা যায় যে, তিনি এবং তার ড্রাইভার করোনা পজেটিভ ।
পরবর্তিতে উপজেলা খাদ্য কর্মকর্তার নিকট খবরটি নিশ্চিত হই। এবিষয়ে উপজেলার বিভিন্ন শ্রেনী পেশা ও সূধী সমাজের ব্যক্তিগণ গভীর উদ্বেগ প্রকাশ করেন।

এ বিষয়ে তাৎক্ষনিকভাবে সংশ্লিষ্টদের সর্বোচ্চ সতর্ক ও নিরাপদ অবস্থানে থেকে সার্বিক পরিস্থিতি নিয়ন্ত্রনে প্রয়োজনীয় নির্দেশনা প্রদান করা হয়। এবং যথাযথ কতৃপক্ষের সুপারিশক্রমে পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে মর্মে সর্বসাধারণকে আশ্বস্ত করা যাচ্ছে। পরিশেষে  জেলা খাদ্য নিয়ন্ত্রক, কুড়িগ্রাম মহোদয়ের আশু-রোগমুক্তি কামনা করছি।

জাহিদ ইকবাল সোহরাওয়ার্দী বাপ্পি
চেয়ারম্যান, রাজারহাট উপজেলা পরিষদ।  

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে