করোনা সচেতনতায় মাসুমা ব্রিগেড উদ্বোধন আজ

বৃহস্পতিবার, জুলাই ১৫, ২০২১,১১:০১ পূর্বাহ্ণ
0
3

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

নিজস্ব প্রতিবেদক : করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে গণসচেতনতা সৃষ্টিতে করোনা পরীক্ষা ও টিকা রেজিষ্ট্রেশন, ফরম ফিলাপ, রক্তদান কর্মসূচি, রোগ ও স্বাস্থ্যসেবায় বিনামূল্যে তথ্যসেবা প্রদান, মাস্ক বিতরণ কর্মসূচি ও অক্সিজেন সাপোর্ট কার্যক্রম পরিচালনায় তৃণমূল নারী উদ্দোক্তা সোসাইটি (গ্রাসরুটস) ও জীবনের পাঠশালার উদ্যোগে মাসুমা ব্রিগেডের উদ্বোধন করা হচ্ছে।

আজ বৃহস্পতিবার (১৫ জুলাই ২০২১) জীবনের পাঠশালার ফেসবুক পেইজে মাসুমা ব্রিগেডের উদ্বোধন করবেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক জননেতা কমরেড ফজলে হোসেন বাদশা এমপি।অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সাবেক বাম পরিষদের দলীয় নেতা কমরেড সুজন চক্রবর্তী, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির ঢাকা মহানগর কমিটির সভাপতি কমরেড আবুল হোসাইন, হোম নেট ইন্টারন্যাশনালের সেক্রেটারি ডি সুজা ও বাংলাদেশ যুব ইউনিয়নের সাধারণ সম্পাদক খান আসাদুজ্জামান মাসুম।

এ অনুষ্ঠানে সকলের অংশগ্রহণ ও সফলতা কামনা করেছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক মণ্ডলীর সদস্য ও বিশিষ্ট কলামিস্ট সৈয়দ আমিরুজ্জামান।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে