করোনা শনাক্ত হওয়া ১২৩ জনের মধ্যে ৬৪ জনই ঢাকার

সোমবার, এপ্রিল ৬, ২০২০,৯:১৬ পূর্বাহ্ণ
0
14

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

স্বাস্থ্য অধিদপ্তর জানিয়েছে, দেশে করোনাভাইরাস শনাক্ত হওয়া ১২৩ জনের মধ্যে ঢাকার ৬৪ জন রয়েছেন। তবে ঠিক কোন কোন স্থানে তারা বাস করছেন সে বিষয়ে তাৎক্ষণিকভাবে জানানো হয়নি।

আজ সোমবার (৬ এপ্রিল) এ তথ্য জানানো হয় দুপুর ২টায় করোনাভাইরাস বিষয়ে স্বাস্থ্য অধিদপ্তরের অনলাইন ব্রিফিংয়ে। এছাড়া দেশে করোনায় আক্রান্ত আরো তিন জন মারা গেছেন বলে জানিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর।

ব্রিফিংয়ে জাতীয় রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউটের (আইইডিসিআর) পরিচালক অধ্যাপক ডা. মীরজাদী সাবরিনা ফ্লোরা বলেন, ‘আজকে যে তিনজন মারা গেছেন তাদের মধ্যে একজন সাতদিন ধরে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। তিনি আজ সকালে মারা যান ঢাকায়। অন্য দুজনকে হাসপাতালে আনার পর পরই মৃত ঘোষণা করা হয়। এই দুজন হচ্ছে নারায়ণগঞ্জের।’ এছাড়া দেশে ৩৫ জনের দেহে নতুন করে করোনা শনাক্ত হয়েছে।

এতে বলা হয়, দেশে করোনাভাইরাসের সতর্কতা হিসেবে আইসোলেশনে রয়েছেন ১০৭ জন।

গত ২৪ ঘণ্টায় সারা দেশ থেকে করোনাভাইরাস পরীক্ষার জন্য সর্বমোট ৪৬৮টি নমুনা সংগ্রহ করা হয়। এছাড়া দেশে এখন পর্যন্ত ৪ হাজার ১১টি নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হয়েছে বলে জানায় স্বাস্থ্য অধিদপ্তর।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে