করোনা মোকাবেলায় সর্বাত্মক চেষ্টা চালাচ্ছে সরকার : পানি সম্পদ প্রতিমন্ত্রী

শুক্রবার, এপ্রিল ৩০, ২০২১,১২:৫৮ অপরাহ্ণ
0
4

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক বলেছেন, করোনা মোকাবেলায় সর্বাত্মক চেষ্টা চালাচ্ছে সরকার। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার করোনার প্রভাবে কর্মহীনদের কষ্টলাঘবে লাখ লাখ  পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করছে। তবে সবাইকে নিজেদের স্বাস্থ্য নিজেদেরকেই সুরক্ষিত রাখতে হবে। স্বাস্থ্যবিধি মেনে ও সামাজিক দূরত্ব নিশ্চিত করে আমাদের করোনা মোকাবেলা করতে হবে।

গতকাল বরিশাল সদর উপজেলা মিলনায়তনে পানি সম্পদ প্রতিমন্ত্রীর ব্যক্তিগত উদ্যোগে ডায়রিয়া রোগীদের আইভি স্যালাইন ও কর্মহীনহীনদের ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় প্রতিমন্ত্রী এসব কথা বলেন।

বরিশালের জেলা প্রশাসক জসিম উদ্দিন হায়দারের সভাপতিত্বে অনুষ্ঠানে জেলা সিভিল সার্জন ডা. মনোয়ার হোসেন, উপজেলা নির্বাহী অফিসার মুনিবুর রহমান, মহানগর যুবলীগের যুগ্ম আহ্বায়ক আলহাজ্ব মাহমুদুল হক খান মামুনসহ স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পানি সম্পদ প্রতিমন্ত্রীর পক্ষ থেকে বরিশাল সদর জেনারেল হাসপাতালে ডায়রিয়া রোগীদের ১০০০ আইভি স্যালাইন, ১০০০ পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট ও ১০০ হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়৷ এছাড়া করোনায় কর্মহীন ১০০ পরিবারের মাঝে নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি বিতরণ করা হয়।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে