করোনা মহামারিতে ঢাকা বিভাগের বিভিন্ন জেলায় ত্রাণসামগ্রী বিতরণ

শনিবার, মে ১, ২০২১,১:৫০ অপরাহ্ণ
0
117

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

করোনা ভাইরাস মহামারির প্রেক্ষিতে মানবিক সহায়তা হিসেবে সরকারের পক্ষ হতে দেশব্যাপী ত্রাণসামগ্রী বিতরণ কার্যক্রম পরিচালিত হচ্ছে।

এরই ধারাবাহিকতায় গত ২৯ এপ্রিল ২০২১ তারিখে  ঢাকা বিভাগের বিভিন্ন জেলায় মানবিক সহায়তা প্রদান করা হযেছে। ঢাকা জেলায় ৪৬৪টি পরিবার এবং রাজবাড়ি  জেলার ১১ হাজার ৬৭৮টি পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ করা হয়েছে। টাঙ্গাইল জেলায় ৪ লাখ ৯৬ হাজার ৫০০ টাকা এবং নরসিংদী জেলায় ২৫ হাজার ৪০৬ টাকা নগদ সহায়তা হিসেবে বিতরণ করা হয়েছে।

শরীয়তপুর জেলায় ৫০০ দরিদ্র পরিবারের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে। মুন্সিগঞ্জ জেলায় ৩০০ পরিবারের প্রত্যেককে ১০ কেজি চাল, ৫ কেজি আলু, ১ কেজি করে তেল, চিনি, লবণ সেমাই ইত্যাদি ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে।

কিশোরগঞ্জ জেলায় ৯ হাজার ১৯০ জনকে ২ লাখ ৬৫ হাজার ৬০০ টাকা আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। গাজীপুর জেলায়  ভিজিএফ আর্থিক সহায়তা হিসেবে ১ লাখ ৩২ হাজার ৮৮৮ টাকা এবং মানিকগঞ্জ জেলায় ১৮ হাজার ৩০০ টাকা নগদ সহায়তা প্রদান করা হয়েছে।

সংশ্লিষ্ট জেলার জেলা তথ্য অফিসসমূহ ঢাকা বিভাগীয় তথ্য অফিসের মাধ্যমে এসব তথ্য জানিয়েছে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে