করোনা ভ্যাকসিন নিয়ে নেতিবাচক প্রচারণায় বিভ্রান্ত হবেন না : খাদ্যমন্ত্রী

মঙ্গলবার, ফেব্রুয়ারি ৯, ২০২১,৮:৩৬ পূর্বাহ্ণ
0
8

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

করোনা ভ্যাকসিন নিয়ে নেতিবাচক প্রচারণায় বিভ্রান্ত না হওয়ার জন্য সকলকে আহ্বান জানিয়েছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার।

          গতকাল রাজধানীর শ্যামলীতে ২৫০ শয্যা বিশিষ্ট টিবি হাসপাতালে কোভিড-১৯ টিকার প্রথম ডোজ গ্রহণ শেষে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে এ আহ্বান জানান মন্ত্রী। টিকা গ্রহণ শেষে তিনি কিছু সময় অপেক্ষা করেন। এসময় তিনি শারীরিকভাবে সম্পূর্ণ সুস্থ আছেন এবং কোন পরিবর্তন অনুভব করছেন না বলে জানান। 

          মন্ত্রী বলেন, স্বাধীনতার সময় থেকেই দেশবিরোধী একটি চক্র দেশের বিরুদ্ধে অপপ্রচার চালিয়ে আসছে। যখন ভ্যাকসিন নিয়ে ভারতের সঙ্গে চুক্তি হয় তখন তারা বলেছিল ভ্যাকসিন এ দেশে আসবে না। জনগণের স্বাস্থ্য সুরক্ষায় ভ্যাকসিন দেশে এসে পৌঁছেছে; এখন তারা ভ্যাকসিন নিয়ে নেতিবাচক অপপ্রচার চালিয়ে জনগণের মধ্যে বিভ্রান্তি সৃষ্টি করছে। তিনি আরো বলেন, এখনও পৃথিবীর অনেক দেশ করোনা ভ্যাকসিন নিতে পারেনি। এ পরিস্থিতিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কূটনৈতিক সাফল্য ও সেরা ব্যবস্থাপনায় বাংলাদেশ দ্রুততম সময়ের মধ্যে ভ্যাকসিন আনতে সক্ষম হয়েছে।

          সাধন চন্দ্র মজুমদার আরো বলেন, ‘আমরা মন্ত্রীরা ভ্যাকসিন নিলাম; পরে যেন এই অপপ্রচারকারীরা আবার না বলে জনগণকে রেখে সরকারের মন্ত্রী-এমপিরা ভ্যাকসিন নিয়েছে আগে’। তিনি সকলের প্রতি আহ্বান জানিয়ে বলেন, নিজে ভ্যাকসিন নিন, সুস্থ থাকুন, পরিবারকে সুস্থ রাখুন; সর্বোপরি জাতিকে সুস্থ রাখতে সাহায্য করুন। কোন অপপ্রচারে বিভ্রান্ত হবেন না।

          দ্রুততম সময়ের মধ্যে দেশের জনগণের জন্য করোনা ভ্যাকসিনের ব্যবস্থা করায় এসময় তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে