করোনা প্রাদূর্ভাব ঠেকাতে ইবি ছাত্রলীগের সচেতনতামূলক লিফলেট বিতরণ

শুক্রবার, জুন ২৬, ২০২০,৮:৫৬ পূর্বাহ্ণ
0
22

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

ইবি প্রতিনিধি : মহামারী করোনা ভাইরাসের প্রাদূর্ভাব ঠেকাতে এবং জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে লিফলেট বিতরণ করেছে ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ। বৃহস্পতিবার  দুপুর ১২টায় বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ নেতা তন্ময় সাহা টনির নেতৃত্বে কুষ্টিয়া শহরের বিভিন্ন স্থানে এই সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়।

জানা যায়, মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে জনসাধারনকে সচেতন করার লক্ষ্যে  বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও কুষ্টিয়া সদর ৩ আসনের মাননীয় সাংসদ মাহাবুব-উল-আলম হানিফ  এবং বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের নির্দেশনা মোতাবেক শাখা ছাত্রলীগের উদ্যোগে লিফলেট  বিতরন করা হয়। তারা কুষ্টিয়া শহরের সাদ্দাম বাজার মোড়, ডিসি কোর্ট মোড় এবং কাস্টম মোড় এলাকায় পথ যাত্রীদের মাঝে সচেতনতামূলক ক্যাম্পেইন এবং লিফলেট বিতরণ করেন।

এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন ইবি শাখা ছাত্রলীগ নেতা বনি আমিন, হিমেল, জয় এবং রাকিবসহ ছাত্রলীগের অন্যান্য নেতা-কর্মীরা। 

এ ব্যাপারে ছাত্রলীগ নেতা তন্ময় সাহা টনি বলেন, ‘ করোনা মোকাবেলায় ছাত্রলীগ বিভিন্নভাবে মানুষের পাশে ছিল। তারই অংশ হিসেবে আমাদের আজকের এই লিফলেট বিতরণ। করোনার প্রাদুর্ভাব শেষ হওয়া পর্যন্ত আমাদের এই কার্যক্রম চলমান থাকবে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে