করোনা প্রতিরোধের সাথে জড়িতদের সহযোগিতা করা হবে : পানি সম্পদ উপমন্ত্রী

রবিবার, মার্চ ২২, ২০২০,৭:০২ পূর্বাহ্ণ
0
160

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম বলেছেন, করোনা ভাইরাস প্রতিরোধের সাথে জড়িত সাংবাদিক, ডাক্তার, ড্রাইভার-সহ সকলকে সরকারের পক্ষ থেকে সার্বিকভাবে সহযোগিতা করা হবে। ঢাকা রিপোর্টার্স ইউনিটি (ডিআরইউ) করোনাভাইরাস প্রাদুর্ভাবে তাদের সদস্য ও তাদের পরিবারের জন্য যে বিশেষ অ্যাম্বুলেন্স সেবা চালু করার উদ্যোগ নিয়েছে তা জাতিকে পথ দেখালো, সেটা সবার জন্য অনুকরণীয় হয়ে থাকবে।   

গতকাল ২১ মার্চ রাজধানীর সেগুনবাগিচায় ঢাকা রিপোর্টার্স ইউনিটির উদ্যোগে বিশেষ অ্যাম্বুলেন্স সেবা কার্যক্রম উদ্বোধন অনুষ্ঠানে পানি সম্পদ উপমন্ত্রী প্রধান অতিথির বক্তব্যকালে এসব কথা বলেন।

বিদেশ ফেরতদের ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে থাকার অনুরোধ জানিয়ে এনামুল হক শামীম আরো বলেন, এই ১৪ দিন খুব বড় সময় নয়। একটি মহল আতঙ্ক সৃষ্টি করে চাল-ডালসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দাম বাড়িয়ে দিচ্ছে এটা খুবই দুঃখজনক। দেশে কোনো ধরনের খাদ্য সংকট নেই। বর্তমান সরকার ও দেশের জনগণ যে কোনো সংকট মোকাবিলার সক্ষমতা রাখে। আপনারা যেখানেই কোনো অনিয়মের খবর পাবেন সরকারকে জানাবেন। সরকার এসব অসাধু ব্যবসায়ীদের ব্যাপারে কঠোর ব্যবস্থা নেবে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে