করোনা আক্রান্তদের সহযোগিতায় কুইক রেসপন্স টিম গঠন করল বস্ত্র ও পাট মন্ত্রণালয়

বৃহস্পতিবার, জুন ১৮, ২০২০,৯:১৫ পূর্বাহ্ণ
0
5

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

করোনাভাইরাস (কোভিড-১৯) এ আক্রান্ত বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের সকল পর্যায়ের কর্মকর্তা ও কর্মচারীদের সার্বিক সহযোগিতা প্রদানের জন্য এক জন উপসচিব কে প্রধান করে পাঁচ সদস্যের কুইক রেসপন্স টিম গঠন করেছে বস্ত্র ও পাট মন্ত্রণালয়।

          টিমের কার্যপরিধিতে বলা হয়েছে, মন্ত্রণালয়ের কর্মকর্তা ও কর্মচারী করোনায় আক্রান্ত হলে টিম অসুস্থ কর্মকর্তা ও কর্মচারী বা তার পরিবারের সাথে যোগাযোগ করে চাহিদার ভিত্তিতে খাদ্য, ঔষধ, চিকিৎসাসহ অন্যান্য সকল বিষয়ে সার্বিক সহযোগিতা করবে। প্রত্যেক সপ্তাহে আক্রান্তদের তথ্য সংগ্রহ করে প্রতিবেদন দাখিল করবে।

          এছাড়াও এ সংক্রান্ত উদ্ভূত, অন্য যে কোন দায়িত্ব সম্পাদন করবে। দায়িত্ব সুষ্ঠুভাবে পালনের জন্য পাঁচ সদস্য বিশিষ্ট কুইক রেসপন্স টিম এর একটি বিকল্প টিমও গঠন করা হয়েছে। 

          উল্লেখ্য, বস্ত্র ও পাট মন্ত্রী’র নিজস্ব উদ্যোগে বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের কর্মকর্তা ও কর্মচারীদের দুই ধাপে ৫০ জনের করোনা সনাক্তকরণ পরীক্ষা করা হয়েছে। এ কার্যক্রম চলমান রয়েছে। 

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে