করোনায় প্রাণ হারানো ৩ সাংবাদিক পরিবারের পাশে বাংলাদেশ পুলিশ

বৃহস্পতিবার, মে ২১, ২০২০,৮:১৭ পূর্বাহ্ণ
0
14

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

বাংলাদেশ পুলিশ করোনাভাইরাসে আক্রান্ত ও উপসর্গ নিয়ে প্রাণ হারানো তিন সাংবাদিকের পরিবারের পাশে দাঁড়িয়েছে। পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ তাদের পরিবারকে দুই লাখ টাকা করে আর্থিক অনুদান ও ঈদ উপহার দিয়েছেন।  

মৃত তিন সাংবাদিক হলেন- দৈনিক সময়ের আলো পত্রিকার সিটি এডিটর হুমায়ুন কবীর খোকন, একই পত্রিকার সিনিয়র সাব-এডিটর মাহমুদুল হাকিম অপু এবং দৈনিক ভোরের কাগজের অপরাধ বিষয়ক প্রতিবেদক আসলাম রহমান। 

গতকাল বুধবার দুপুরে আইজিপি ড. বেনজীর আহমেদের পক্ষ থেকে মৃত সাংবাদিকদের পরিবারের হাতে অনুদানের চেক তুলে দেন অতিরিক্ত আইজিপি (চলতি দায়িত্ব) এস এম রুহুল আমিন। 

এ সময় সাংবাদিক আসলামের স্ত্রী ছাড়াও বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) সভাপতি আবুল খায়ের ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বিকু এবং পুলিশ সদর দফতরের এআইজি (মিডিয়া) সোহেল রানা, সিনিয়র তথ্য অফিসার এ কে এম কামরুল আহসান ও পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।  

আসলাম রহমানের দুই লাখ টাকার চেক গ্রহণ করেন তার স্ত্রী। আর হুমায়ুন কবীর খোকন এবং মাহমুদুল হাসান অপুর পরিবারের সদস্যরা অসুস্থ থাকায় তাদের চেক গ্রহণ করেন ক্র্যাবের সভাপতি ও সাধারণ সম্পাদক।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে