করোনায় আক্রান্ত এনভয় গ্রুপের চেয়ারম্যান

মঙ্গলবার, মে ২৬, ২০২০,৭:৪৮ পূর্বাহ্ণ
0
9

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

এনভয় গ্রুপের চেয়ারম্যান প্রকৌশলী কুতুবুদ্দিন আহমেদ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।জানা গেছে, তিনি রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন।

বিষয়টি নিশ্চিত করেছেন এনভয় গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আবদুস সালাম মুর্শেদী। তিনি জানান, শারীরিকভাবে কিছুটা অসুস্থ অনুভব করায় করোনার পরীক্ষা করানো হয় গ্রুপের চেয়ারম্যান কুতুবুদ্দিনের। গত ২৩ মে নমুনা পরীক্ষায় পজিটিভ এলে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে।

এনভয় গ্রুপের যাত্রা শুরু হয় ১৯৮৪ সালে। শিল্পপ্রতিষ্ঠানটির  তৈরি পোশাক, বস্ত্র, আবাসন, ফ্রেইট ফরোয়ার্ডিং, ট্রেডিং, হসপিটালিটি, ব্যাংকিং, পুঁজিবাজার, সিরামিকসহ মোট ৪০টির মতো ব্যবসা রয়েছে। প্রতিষ্ঠানটিতে কাজ করছে প্রায় ২১ হাজার কর্মী। বেসরকারি প্রিমিয়ার ব্যাংকের অন্যতম উদ্যোক্তা এনভয় গ্রুপ।

দেশের আবাসন শিল্পেরও একজন পথিকৃত ব্যক্তিত্ব প্রকৌশলী কুতুব উদ্দিন আহমেদ। তাঁর মালিকানাধীন শেলটেক প্রাইভেট লিমিটেড আবাসান খাতের একটি শীর্ষ কম্পানি। তাঁর মালিকানাধীন শেলটেক ব্রোকারেজ স্টক এক্সচেঞ্জের শীর্ষ ১০ ব্রোকারের অন্যতম। 

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে