করোনার বিস্তার রোধে মন্ত্রিপরিষদ বিভাগের কেন্দ্রীয় সমম্বয় সেল

শুক্রবার, জুলাই ২, ২০২১,১২:৩৩ অপরাহ্ণ
0
6

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

কোভিড-১৯-এর বিস্তার রোধে মন্ত্রিপরিষদ বিভাগের ৩০ জুনের ০৪.০০.০০০০.৫১৪.১৬.০০১.২১.২০৩ নম্বর স্মারকে ১-৭ জুলাই ২০২১ পর্যন্ত সময়কালে সরকার সরকারি ও বেসরকারি অফিস বন্ধ ঘোষণাসহ বিভিন্ন কার্যক্রমে বিধি-নিষেধ আরোপ করেছে। এ প্রেক্ষিতে মন্ত্রিপরিষদ বিভাগের উদ্যোগে কেন্দ্রীয় পর্যায়ে সমন্বয় সেল গঠন করা হয়েছে।

মন্ত্রিপরিষদ বিভাগের জেলা ও মাঠ প্রশাসন অনুবিভাগের অতিরিক্ত সচিব  শেখ রফিকুল ইসলামকে (মোবাইল নম্বর: ০১৭১২৬৬২৭০৯) সমন্বয় সেলের আহ্বায়ক করা হয়েছে। অন্য সদস্যগণ হলেন- দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের যুগ্মসচিব মিজ মোমেনা খাতুন (মোবাইল নম্বর: ০১৭১২১১৩৩৮০),  স্বাস্থ্য সেবা বিভাগের যুগ্মসচিব মিজ উম্মে সালমা তানজিয়া (মোবাইল নম্বর: ০১৭২৬৯২১২৪৫), জননিরাপত্তা বিভাগের যুগ্মসচিব আবু হেনা মোস্তফা জামান (মোবাইল নম্বর: ০১৫৫০০৬৪০৩৪) এবং সশস্ত্র বাহিনী বিভাগের অপারেশন্স অ্যান্ড প্ল্যান ডিরেক্টরেটের লে. কর্নেল মাহমুদ হাসান।

গঠিত সমন্বয় সেল কোভিড-১৯-এর বিস্তার রোধকল্পে আরোপিত বিধি-নিষেধ বাস্তবায়নের বিষয়ে সংশ্লিষ্ট মন্ত্রণালয় ও বিভাগের কার্যক্রম সমন্বয় ও মাঠ পর্যায়ে যোগাযোগ রক্ষা করবে এবং সার্বিক পরিস্থিতি সম্পর্কে নিয়মিত উর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত রাখবে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে