করোনার নিয়মাবলি মেনে চলার কঠোর নির্দেশ তাড়াইল থানার ওসির

সোমবার, জুন ১৫, ২০২০,৫:৫১ অপরাহ্ণ
0
31

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

আল মামুন খান, তাড়াইল (কিশোরগঞ্জ) প্রতিনিধি : করোনাভাইরাস (কোভিট-১৯) চলাকালীন শারীরিক দূরত্বসহ সার্বিক বিষয়াদি মেনে চলতে কিশোরগঞ্জের তাড়াইল উপজেলা সদর বাজারে হ্যন্ড মাইক নিয়ে সকল ব্যবসায়ীকে সতর্ক করলেন তাড়াইল থানা অফিসার ইনচার্জ (ওসি) মুজিবুর রহমান। এসময় তিনি বর্তমান করোনার ভয়াবহতা সম্পর্কে সবাইকে অবহিত করেন এবং সামাজিক দূরত্ব বজায় রেখে বেঁচা-কেনা করার নির্দেশ দিয়েছেন।

বর্তমানে সারা দেশের ন্যয় তাড়াইল উপজেলায় (কোভিট-১৯) করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা দ্রুত হারে বৃদ্ধি পাওয়ায় ওসি মুজিবুর রহমান এই উদ্যোগ নেন বলে জানা গেছে। ঈদের পরে সারাদেশে যানবাহন চলাচল ও হাটবাজারের ক্ষেত্রে সরকারি নির্দেশনা কিছুটা শিথিল করার কারণে বেশ কিছুদিন ধরে তাড়াইল বাজারের ব্যবসায়ীরা করোনাভাইরাসের কথা ভুলে গিয়ে নিয়ম বহির্ভুতভাবে দেদার্ছে ব্যাবসা-বাণিজ্য করছে। 

সরেজমিনে দেখা যায়, অনেক দোকানির নিজের মুখে তো মাস্ক নেই, সাধারণ ক্রেতারাও মাস্ক ছাড়া দোকানে ভীড় করছে এবং বাজারে চলাচল করছে।

এ বিষয়ে ওসি মুজিবুর রহমান বলেন, আমি পুলিশ বাহিনী নিয়ে জানপ্রাণ দিয়ে চেষ্ঠা করছি তবু মানুষ গুরুত্ব দিচ্ছে না। কিছু সচেতন মানুষও এ বিষয়টি এড়িয়ে যায়। এটা খুব দুঃখজনক। তবে এবার যদি প্রশাসনের নির্দেশনা কেউ না মানে তার বিরুদ্ধে কঠোর হতে বাধ্য হবো। এ বিষয়ে কারো কোনো সুপারিশ মানা হবে না। তিনি আরো বলেন, এখন থেকে মাস্ক ছাড়া বাজারে কাউকে পাওয়া গেলে তাকে গ্রেফতার করা হবে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে