করোনাভাইরাসের টিকা পাচ্ছেন জবি শিক্ষার্থীরা

শুক্রবার, জুন ৪, ২০২১,৫:৩৬ অপরাহ্ণ
0
8

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) শিক্ষার্থীরা করোনাভাইরাসের টিকা পাচ্ছেন। পাশাপাশি এমফিল ও পিএইচডি গবেষকদেরও এই টিকা দেওয়া হবে। বৃহস্পতিবার (৩ জুন) এ তথ্য জানানো হয়েছে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামান স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে।

বিজ্ঞপ্তিতে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের অধ্যয়নরত সকল স্নাতক, স্নাতকোত্তর শিক্ষার্থী এবং এমফিল ও পিএইচডি গবেষকদের কভিড-১৯ টিকা দিতে তাদের তালিকা স্বাস্থ্য অধিদপ্তরে পাঠানোর জন্য জাতীয় পরিচয়পত্রের (এনআইডি) তথ্য দিতে বলা হয়েছে।

এতে, আগামী ১০ জুনের মধ্যে প্রয়োজনীয় সব তথ্য দিতে শিক্ষার্থী ও গবেষকদের প্রতি আহ্বান জানানো হয়। www.jnu.ac.bd/vfc19 ওয়েবসাইটে সংশ্লিষ্ট তথ্য দিয়ে ফরম পূরণ করতে হবে।

যেসব শিক্ষার্থীদের জাতীয় পরিচয়পত্র নেই, তারা কিভাবে টিকা নেবে এমন প্রশ্নের জবাবে বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের সচিব ফেরদৌস জামান বলেন, শিক্ষার্থীদের বড় একটি অংশ জাতীয় পরিচয়পত্র পায়নি। তাদের কথা চিন্তা করে একটি অ্যাপস বানানো হচ্ছে। বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের প্রত্যয়নের ভিত্তিতে তাদের জন্যও টিকার ব্যবস্থা করা হবে। বিশ্ববিদ্যালয় থেকে এমন শিক্ষার্থীদের একটা তালিকা দেওয়া হলে আমরা তাদের টিকার ব্যবস্থা করব।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে