করোনাকে জয় করে ঘরে ফিরল ফুলবাড়ীর তাজুল

শনিবার, মে ২, ২০২০,৩:১১ অপরাহ্ণ
0
4

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

এজি লাভলু, কুড়িগ্রাম: ০২ মে (শনিবার) বিকাল ৪টায় আনুষ্টানিকভাবে কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে করোনাকে জয় করে নিজ বাড়ীতে ফিরে গেল তাজুল ইসলাম। কর্তৃপক্ষ তাকে আবারও ১৪ দিন নিজ বাড়ীতে আইসোলেশনে থাকারও পরামর্শ প্রদান দিয়েছে।

ফুলবাড়ী উপজেলার কাশিপুর ইউনিয়নের ধর্মপুর গ্রামের কাচু শেখের ছেলে মোঃ তাজুল ইসলাম (৩০) দীর্ঘদিন ঢাকার মাধবদী এলাকার গার্মেন্টস কর্মী হিসেবে কাজ করতো। কোভিড-১৯ মহামারী আকার ধারণ করলে সে ৫ এপ্রিল রংপুরে প্রবেশ করেন। ৮ এপ্রিল নিজ বাড়ীতে আসলে জ্বর ও কাশিতে আক্রান্ত হন।

ফুলবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্স সুত্রে জানা যায়, ৯ এপ্রিল তাকে হোম কোয়ারেন্টিনে রাখেন হাসপাতাল কর্তৃপক্ষ তারপর ১২ এপ্রিল নমুনা সংগ্রহ করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে ১৪ এপ্রিল তার করোনা পজেটিভ রিপোর্ট আসে। ওই দিনই রাত ১টায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশনে নেওয়া হয়। এরপর ১৯, ২৬ ও ২৭ এপ্রিল তার আবারও নমুনা টেষ্ট করা হলে কোভিড-১৯ নেগেটিভ রিপোর্ট আসে। ১৯ দিন পর ০২ মে (শনিবার) করোনা জয়ী তাজুলকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষ তার বাড়ীতে পৌছে দেয়।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা  ডাঃ মোছাঃ শামসুন্নাহার, ডাঃ রাজু মিয়া, ডাঃ সাইফুল ইসলাম, ডাঃ তাসলিমা নাসরিন, ডাঃ ফজিলাতুন্নেছা বর্ণা, ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রাজীব কুমার রায়।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে