করোনা উপসর্গ নিয়ে মারা গেলেন আরও এক সাংবাদিক

বুধবার, মে ২০, ২০২০,৯:১৫ পূর্বাহ্ণ
0
6

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

আরো এক সাংবাদিক মারা গেলেন করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে। তার নাম এম মিজানুর রহমান খান। তিনি দৈনিক বাংলাদেশের খবরের চিফ ফটোগ্রাফার এবং বাংলাদেশ ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশনের জয়েন্ট সেক্রেটারি ছিলেন। এর আগে করোনায় আক্রান্ত হয়ে একজন এবং করোনা উপসর্গ নিয়ে আরো দুজন সংবাদিক প্রাণ হারালেন। 

বাংলাদেশের খবরের সিনিয়র সাব এডিটর এম জহিরুল ইসলাম জানিয়েছেন, মিজানুর রহমান খান অসুস্থ হয়ে পড়েছিলেন। তিনি আজ সকালে ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে গিয়েছিলেন করোনা পরীক্ষা করাতে। সেখানে অপেক্ষারত অবস্থায় অসুস্থ বোধ করেন, এক পর্যায়ে পড়ে যান। দীর্ঘক্ষণ সেখানেই পড়েছিলেন। 

অবশেষে ঢাকা রিপোর্টার্স ইউনিটির নেতারা তাঁকে অ্যাম্বুলেন্সে করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক রিয়াজ চৌধুরী জানান, মিজানুর রহমান খান ডিআরইউতে করোনা পরীক্ষা করাতে এসে পড়ে গেলে আমরা অ্যাম্বুলেন্সে করে ঢাকা মেডিকেলে পাঠানোর ব্যবস্থা করি। সেখানে তিনি মারা গেছেন বলে জেনেছি।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে