কমরেড ফজলে হোসেন বাদশা এমপির ৬৯তম জন্মবার্ষিকী

শনিবার, অক্টোবর ১৬, ২০২১,১২:০২ অপরাহ্ণ
0
10

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

নিজস্ব প্রতিবেদক : মুক্তিযুদ্ধের চেতনায় অসাম্প্রদায়িক ও জনগণের গণতান্ত্রিক একনায়কত্ব প্রতিষ্ঠাসহ বৈষম্যহীন উন্নত ও সমৃদ্ধ ব্যবস্থায় উন্নীত করার জন্য বাংলাদেশের উন্নয়ন অগ্রযাত্রা এগিয়ে নেওয়ার প্রত্যয়ে গঠিত ১৪ দলীয় জোটের শীর্ষ নেতা, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় কমিটির বিপ্লবী সাধারণ সম্পাদক কমরেড ফজলে হোসেন বাদশা এমপি’র ৬৯তম জন্মবার্ষিকী আজ।

১৪ দলীয় জোটের শীর্ষ নেতা, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় কমিটির বিপ্লবী সাধারণ সম্পাদক কমরেড ফজলে হোসেন বাদশা এমপি’র ৬৯তম জন্মবার্ষিকী উপলক্ষে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে তাঁর দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক মণ্ডলীর সদস্য, আরপি নিউজের সম্পাদক ও বিশিষ্ট কলামিস্ট কমরেড সৈয়দ আমিরুজ্জামান বলেন, “মুক্তিযুদ্ধের চেতনায় অসাম্প্রদায়িক ও জনগণের গণতান্ত্রিক একনায়কত্ব প্রতিষ্ঠাসহ বৈষম্যহীন উন্নত ও সমৃদ্ধ ব্যবস্থায় উন্নীত করার জন্য বাংলাদেশের উন্নয়ন অগ্রযাত্রা এগিয়ে নেওয়ার প্রত্যয়ে পরিবর্তন অভিমুখী সংগ্রাম জোরদার করতে হবে।”

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে