কটিয়াদীর মুমুরদিয়া ইউনিয়নে ইজিপিপি’র অতি দরিদ্রদের কর্মসংস্থান প্রকল্প শুরু

রবিবার, মে ২৯, ২০২২,১১:১৫ অপরাহ্ণ
0
71

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

ইমতিয়াজ রবিন: কটিয়াদীর মুমুরদিয়া ইউনিয়নে শুরু হয়েছে ইজিপিপি কর্তৃক অতি দরিদ্রদের কর্মসংস্থান প্রকল্প। এ প্রকল্পে মুমুরদিয়া ইউনিয়নে মোট ৩১৯ জন হতদরিদ্রকে ৪০ দিনের কর্মসংস্থানের আওতায় এনেছে প্রকল্পটি। বাঘহাটা ঈদগাহ মাঠ সংলগ্ন ও পিপুলিয়ায় গুরুত্বপূর্ণ কাঁচা রাস্তা সংস্কারের কাজের মাধ্যমে আপাতত এই কর্মসংস্থান চলমান রয়েছে।

গতকাল (২৮ মে) বাঘহাটা ঈদগাহ মাঠ সংলগ্ন রাস্তার কাজ চলাকালীন সার্বিক তত্ত্বাবধায়ক হিসেবে উপস্থিত ছিলেন নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ আলাউদ্দীন সাবেরী, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল আলিম।

৫নং মুমুরদিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আলাউদ্দীন সাবেরী বলেন, অনেক অসহায় মানুষ রয়েছে যারা দিন আনে দিন খায় এ প্রকল্পের আওতায় তাদের কর্মসংস্থানের মাধ্যমে অন্তত তাদের কিছুটা হলেও আর্থিক স্বচ্ছলতা আসবে পাশাপাশি সামাজিক অবকাঠামোর সংস্কারমূলক কাজটিও বাস্তবায়িত হবে। প্রকল্পটি স্বচ্ছ ভাবে বাস্তবায়িত হবে বলে আমি আশাবাদী।

কাজ চলাকালীন আরো উপস্থিত ছিলেন ৫নং ওয়ার্ড সদস্য মুজিবর রহমান, ৬নং ওয়ার্ড সদস্য শাহাবুদ্দিন ও ৪,৫ ও ৬ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য মোছাঃ আকলিমা আক্তার।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে