ওয়েল ফেব্রিক্স ও ওয়েল কম্পোজিট নীট লিমিটেডের উদ্যাগে জাতির পিতার জন্মশতবার্ষিকী পালন

শনিবার, মার্চ ২০, ২০২১,১০:৪২ পূর্বাহ্ণ
0
9

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

১৭ মার্চ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্মশতবার্ষিকী পালন করেছে ওয়েল গ্রুপের ওভেন ফেব্রিক্স উৎপাদনকারী প্রতিষ্ঠান ওয়েল ফেব্রিক্স ও ওয়েল কম্পোজিট নীট লিমিটেড।

ওয়েল গ্রুপের পরিচালক সৈয়দ তারিকুল ইসলাম, প্রতিষ্ঠানের অপারেশন বিভাগের নির্বাহী পরিচালক তপন কুমার বিশ্বাস, টেকনিক্যাল বিভাগের পরিচালক মোহাম্মদ ইউসুফ, মার্কেটিং বিভাগের ব্যবস্থাপক তৌহিদুর রহমান, কমপ্লায়েন্স ম্যানেজার জিয়াউর রশিদ খানসহ দুই প্রতিষ্ঠানের অন্যান্য পরিচালক, কর্মকর্তা, কর্মচারী ও শ্রমিকবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

জন্মদিনের কেক কাটার পর অনুষ্ঠিত আলোচনা সভায় ওয়েল গ্রুপের পরিচালক সৈয়দ তারিকুল ইসলাম বলেন, মহাকালের মহানায়ক, বাংলা ও বাঙালির শোষনমুক্তি ও স্বাধীনতার পথে আলোর দিশারী, স্বাধীন সার্বভৌম বাংলাদেশের মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধুর জন্ম আমাদের জন্য সৃষ্টিকর্তার অপার করুণা। বঙ্গবন্ধু না হলে আমরা আজো পরাধীনতার শৃঙ্খলে আবদ্ধ হয়ে পাকিস্তানী শোষন নিপীড়ন ও নির্যাতনে জর্জড়িত হয়ে থাকতাম।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে