ওয়ার্ডভিত্তিক লকডাউন শুরু হতে যাচ্ছে চট্টগ্রামেও

সোমবার, জুন ১৫, ২০২০,৯:১৫ পূর্বাহ্ণ
0
5

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

বন্দরনগরেও ওয়ার্ডভিত্তিক ‘লকডাউন’ শুরু হতে যাচ্ছে করোনাভাইরাসের (কভিড-১৯) সংক্রমণ অস্বাভাবিকভাবে বাড়ার মধ্যে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে। আগামীকাল মঙ্গলবার দিবাগত রাত থেকে নগরের ৪১টি ওয়ার্ডের মধ্যে প্রথমে একটি ওয়ার্ড দিয়ে লকডাউন কার্যকর হচ্ছে। প্রথমে নগরের ১০ নং উত্তর কাট্টলী ওয়ার্ড দিয়ে লকডাউন শুরু হবে। এরপর অন্যান্য ওয়ার্ডেও পর্যায়ক্রমে লকডাউন শুরু হবে।

জানতে চাইলে চট্টগ্রাম নগর পুলিশের (বিশেষ শাখা) উপ-কমিশনার মো. আব্দুল ওয়ারীশ বলেন, আগামী মঙ্গলবার দিবাগত রাত থেকে ১০ নং উত্তর কাট্টলী ওয়ার্ডে লকডাউন শুরু হবে। ২১ দিন এ লকডাউন থাকবে। আপাতত নগরের এ ওয়ার্ডটি লকডাউন করা হবে। 

জানা যায়, করোনা আক্রান্ত ও জনসংখ্যার অনুপাতে লকডাউন চুড়ান্ত করা হয়েছে। এবারের লকডাউন হবে ওয়ার্ডভিত্তিক। জেলা ও পুলিশ প্রশাসন, স্বাস্থ্য বিভাগ, জনপ্রতিনিধিসহ বিভিন্ন প্রতিনিধির সমন্বয়ে অনুষ্ঠিত বৈঠকে সিদ্ধান্ত নিয়ে লকডাউনের তালিকা করা হচ্ছে। ১০ নং উত্তর কাট্টলী ওয়ার্ডটি নগরের আকবরশাহ এবং পাহাড়তলী থানা (আংশিক) এলাকায় অবস্থিত। এরপর নগরের কোতোয়ালী থানাধীন দুইটি ওয়ার্ডে লকডাউন করা হতে পারে। এভাবে পর্যায়ক্রমে নগরীতে এবার ওয়ার্ডভিত্তিক লকডাউন হবে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে