এবার করোনায় আক্রান্ত ইবি’র উপ-প্রকৌশলী

শনিবার, জুন ১৩, ২০২০,২:৩৬ অপরাহ্ণ
0
11

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

ইবি প্রতিনিধি : এবার বৈশ্বিক মহামারী করোনায় আক্রান্ত হয়েছেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) এক কর্মকর্তা। ওই কর্মকর্তার নাম আব্দুল মালেক। তিনি বিশ্ববিদ্যালয়ের প্রকৌশল অফিসের উপ-প্রধান প্রকৌশলী হিসেবে কর্মরত রয়েছেন।

গতকাল শুক্রবার নমুনা পরীক্ষার রিপোর্টে করোনাভাইরাস পজিটিভ আসে। তিনি বর্তমানে বগুড়ায় নিজ বাড়িতেই অবস্থান করে চিকিৎসা নিচ্ছেন বলে জানা গেছে। শনিবার ওই কর্মকর্তা নিজেই এ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গত ৬ জুন জ্বর ও শরীর ব্যাথায় আক্রান্ত হন। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী বাড়িতে চিকিৎসা নেন তিনি। পরে অবস্থার উন্নতি না হওয়ায় গত ১১ জুন বগুড়ার ঠেঙ্গামারা মহিলা সবুজ সংঘে (টিএমএসএস) নমুনা পরীক্ষা করান। গতকাল (শুক্রবার) পরীক্ষার রিপোর্টে করোনাভাইরাস পজিটিভ আসে। বর্তমানে শারীরিক অবস্থা কিছুটা ভালো বলেও জানিয়েছেন তিনি। 

এ বিষয়ে ভারপ্রাপ্ত প্রধান প্রকৌশলী আলীমুজ্জামান টুটুল বলন, ‘সাত দিন ধরে জ্বর থাকাতে করোনা টেস্ট করা হলে গতকাল পজেটিভ রিপোর্ট আসে। তিনি বাড়িত আইসোলেশনে আছেন, বাড়ি লকডাউন করা হয়েছে। বাড়িতে থেকে চিকিৎসা নিচ্ছেন। কিভাব আক্রান্ত হয়েছেন এ ব্যাপারে তিনি (মালেক) কিছুই জানেন না।’

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে