এবছর বাংলাদেশ হতে হজে যেতে পারবেন ৫৭ হাজার ৮ শত ৫৬ জন : ধর্ম প্রতিমন্ত্রী

বৃহস্পতিবার, এপ্রিল ১৪, ২০২২,১০:২৮ অপরাহ্ণ
0
9

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

ধর্ম প্রতিমন্ত্রী মোঃ ফরিদুল হক খান জানিয়েছেন, বাংলাদেশ হতে এ বছর ৫৭ হাজার ৮ শত ৫৬ জন হজে যেতে পারবেন।  সৌদি আরব সরকারের পক্ষ হতে এ তথ্য জানানো হয়েছে।

প্রতিমন্ত্রী বাংলাদেশ আওয়ামী লীগ ৭নং পাথর্শী ইউনিয়ন শাখা আয়োজিত আলোচনা সভা, ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তৃতায় এ তথ্য জানান।

প্রতিমন্ত্রী বলেন, শেখ হাসিনা সরকার দেশের জন্য যে উন্নয়ন করেছে, অতীতের কোন সরকার এতো উন্নয়ন কাজ করতে পারেনি। তিনি বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা ঐক্যবদ্ধ থাকলে আবারও শেখ হাসিনা সরকার দেশ পরিচালনা করতে পারবে। এ লক্ষ্যে নিজেদের মধ্যকার ভুল বুঝাবুঝি দূর করে ঐক্যবদ্ধ থাকতে হবে।

ইসলামপুর উপজেলার ৭ নং পাথর্শী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ইফতেখার আলমের সভাপতিত্বে এবং ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল বারীর সঞ্চালনায়   অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন ইসলামপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট এস এম জামাল আব্দুন নাছের, ইসলামপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুস ছালাম ও বীর মুক্তিযোদ্ধা মানিকুল ইসলাম মানিক।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে