এপেক্স ক্লাব অব ঢাকা মেট্রোপলিটনের ৩৩তম পালাবদল

শনিবার, মার্চ ২৬, ২০২২,১:৪৬ অপরাহ্ণ
0
89

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

গত ২৪ মার্চ বিকেল ৫টায় রাজধানী ঢাকার ফকিরাপুলে রহমানিয়া রুফটপ সেন্টারে অনুষ্ঠিত হয় এপেক্স ক্লাব অব ঢাকা মেট্রোপলিটনের ৩৩তম পালাবদল অনুষ্ঠান। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এপেক্স বাংলাদেশের জাতীয় সভাপতি এপেক্সিয়ান ইলিয়াস জসিম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহসভাপতি এপেক্সিয়ান মাহমুদুল হক সাবু এবং সদ্যোবিদায়িী জাতীয় সভাপতি এপেক্সিয়ান নিজামউদ্দিন পিন্টু। অনুষ্ঠানে গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন এপেক্স বাংলাদেশের লাইফ গভর্নর ও প্রাক্তন জাতীয় সভাপতি এপেক্সিয়ান প্রফেসর কুদরত ই খুদা, এপেক্সিয়ান সৈয়দ নুরুর রহমান, লাইফ গভর্নর এপেক্সিয়ান মোশাররফ হোসেন মিশু, প্রাক্তন জাতীয় সভাপতি এপেক্সিয়ান খোরশেদ উল আলম অরুণ, লাইফ গভর্নর এপেক্সিয়ান শফিউর রহমান খান, প্রফেসর আলমাস খান- অধক্ষ্য পল্টন কলেজ, লাইফ মেম্বার এপেক্সিয়ান জামিল। এছাড়া ন্যাশনাল বোর্ডের কর্মকর্তাবৃন্দ ও বাংলাদেশের অন্যান্য ক্লাব থেকে আগত এপেক্স সদস্যবৃন্দ।

এপেক্স বাংলাদেশ জেলা ২-এর মাননীয় জেলা গভর্নর এপেক্সিয়ান পার্থ সারথি ভৌমিক ক্লাবের নতুন বোর্ডকে শপথ পাঠ করানোর মাধ্যমে পালাবদল অনুষ্ঠানের শুভসূচনা করেন।

এপেক্স ক্লাব একটি আন্তর্জাতিক সেচ্ছাসেবী সংগঠন। এই ক্লাবটি সার্ভিস, সিটিজেনশিপ এবং ফেলোশিপ নিয়ে কাজ করে। সমাজের বিভিন্ন শ্রেণির কম ভাগ্যবান লোকদের মাঝে সহযোগিীতা ও সহমর্মিতার হাত বাড়িয়ে দিতে এই সংগঠনটি এবং এর সদস্যগণ বিগত ৬০ বছর ধরে কাজ করে আাসছে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে