এতিম শিক্ষার্থীদের মাঝে ইউনেস্কো ক্লাব চট্টগ্রাম মহানগরের শীতবস্ত্র বিতরণ

শনিবার, ফেব্রুয়ারি ১২, ২০২২,৮:১৩ অপরাহ্ণ
0
12

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

জাতিসংঘের শিক্ষা, বিজ্ঞান ও সাংস্কৃতিক সংস্থা ইউনেস্কো (UNESCO) এর ন্যাশনাল এসোসিয়েশন অব ইউনেস্কো ক্লাবস্ ইন বাংলাদেশ অনুমোদিত ইউনেস্কো ক্লাব চট্টগ্রাম মহানগরের উদ্যোগে গত ৮ ফেব্রুয়ারি মঙ্গলবার বিকাল ৫টায় চট্টগ্রাম নগরীর জেল রোড়স্থ গাউসিয়া তৈয়্যবীয়া হেফজখানা ও হযরত শাহ আমানত (রহ.) এতিমখানার শতাধিক শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

এতিম শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণকালে উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি শেখ নজরুল ইসলাম মাহমুদ, সিনিয়র সহ-সভাপতি আনোয়ারুল ইসলাম বাপ্পি, সহ-সভাপতি আন্জুমান আরা বেগম, এস এস মুন্না শাহ্, সাধারণ সম্পাদক এম এ নেওয়াজ, যুগ্ম-সাধারণ সম্পাদক স ম জিয়াউর রহমান, সহ-সম্পাদক মো বেলাল উদ্দিন, অর্থ সম্পাদক দুর্জয় দেবনাথ, প্রকাশনা সম্পাদক জয়া চৌধুরী, প্রচার সম্পাদক ললিত চৌধুরীসহ সংগঠনে নেতৃবৃন্দ।

এ সময় নেতৃবৃন্দ বলেন, এতিম শিক্ষার্থীরা সমাজের বোঝা নয়। তাদেরকে উন্নত সুযোগ-সুবিধাসম্বলিত শিক্ষার উদ্যোগ নেওয়া হলে তারাও জাতির অগ্রগতি ও উন্নয়নে ভূমিকা রাখবে।
এ সময় দেশ ও জাতির উন্নতি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন এতিমখানার শিক্ষক হাফেজ মাওলানা হেলাল উদ্দিন।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে