এতিমখানার রান্না ঘরে ১ শিশুকে কুপিয়ে হত্যা

রবিবার, আগস্ট ৪, ২০১৯,৪:২৯ পূর্বাহ্ণ
0
25

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

জামালপুর সদর উপজেলার বাঁশচড়া ইউনিয়নের কাসারুপাড়া ইঞ্জিনিয়ার নুরুল আমিন এতিমখানায় কুপিয়ে হত্যা করা হয়েছে আবাসিক ছাত্র সাদকে (৮)।এ ঘটনা ঘটে শনিবার (০৩ আগস্ট) সন্ধ্যায় এতিমখানাটির রান্না ঘরে । এতিমখানাটির হিফজ শাখার প্রথম শ্রেণির ছাত্র ছিল নিহত ওই শিশু । সে সদর উপজেলার ইটাইল ইউনিয়নের শৈলেরকান্দা গ্রামের সুরুজ্জামানের ছেলে। এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে একই এতিমখানার হিফজ শাখার নবম শ্রেণির ছাত্র আবু রায়হানকে (১৫)স্থানীয়রা আটক করে পুলিশে দিয়েছে। 

জানা যায়, সন্ধ্যা ৬টার দিকে এতিমখানার রান্না ঘরে আবু রায়হানের সাথে সাদের মধ্যে ঝগড়া বাঁধে। একপর্যায়ে আবু রায়হান ধারালো দা দিয়ে উপর্যুপরি কোপায় সাদের মাথায় । এতে সাদ  নিহত হয় ঘটনাস্থলেই। খবর পেয়ে নরুন্দি তদন্ত কেন্দ্রের একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন শেষে আবু রায়হানকে আটক এবং উদ্ধার করে নিহত শিশু সাদের মরদেহ ।নরুন্দি তদন্ত কেন্দ্রের ইনচার্জ আব্দুল বারী বলেন, তাৎক্ষণিকভাবে  জানা যায়নি এ হত্যাকাণ্ডের প্রকৃত কারণ। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে আটক আবু রায়হানকে । 

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে