উৎসব আনন্দেই জনগণ মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিকে ভোট দেবে : রাশেদ খান মেনন

বৃহস্পতিবার, জানুয়ারি ৩০, ২০২০,১২:০৮ অপরাহ্ণ
0
58
রাশেদ খান মেনন

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি কমরেড রাশেদ খান মেনন এমপি আজ ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনের বিভিন্ন প্রচার ক্যাম্প পরিদর্শন করে এই মর্মে সন্তোষ প্রকাশ করে বলেন যে, এই নির্বাচনের প্রচারণায় পক্ষ প্রতিপক্ষের মধ্যে বিশেষ কোন সংঘাত সহিংসতার ঘটনা ঘটে নাই। উৎসব আনন্দেই সবাই নির্বাচনের প্রচারণায় অংশ নিয়েছেন। তিনি বলেন, এটাই গণতন্ত্রেও সৌন্দর্য্য। এরশাদ তার ভোট ডাকাতির নির্বাচনে এবং বিএনপি-জামাত তাদের ভোটারহীন ভোটের নির্বাচনে সন্ত্রাসের চরম বিস্তার ঘটিয়েছিল। আর ২০১৪ নির্বাচনে বিএনপি নির্বাচন প্রতিরোধের নামে অগ্নিসন্ত্রাসে আশ্রয় নিয়েছিল। মানুষ তাদের এই সন্ত্রাসকে প্রত্যাখ্যান করেছে। এবারের নির্বাচনে সকল দলের অংশগ্রহণ নির্বাচনে জনগণের আস্তা ও বিশ্বাস ফিরিয়ে আনতে সাহায্য করেছে। তিনি আশা প্রকাশ করেন যে, নির্বাচনের দিনেও জনগণ উৎসব আনন্দে ভোট প্রদান করবে। তিনি ১৪ দলের সকল নেতাকর্মীদের জনগণকে ভোট প্রদানে সহায়তা করতে আহ্বান জানান। তিনি একই সঙ্গে বলেন যে, এমপি হওয়ার কারণে নির্বাচনের প্রচারে অংশগ্রহণ করতে না পারার ক্ষোভ থাকলেও জনগণের স্বতস্ফূর্ততা তার এই দুঃখকে ভুলিয়ে দিয়েছে এবং তিনি নিশ্চিত যে মানুষ মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিকেই ভোট দেবে। তিনি একই সঙ্গে আশা প্রকাশ করেন যে, নির্বাচিত মেয়ররা ঢাকাকে একটি সত্যিই আধুনিক ও পরিবেশ বান্ধব শহরে পরিণত করবে। মেনন আজ ঢাকা-৮ নির্বাচনী এলাকার বিভিন্ন ওয়ার্ডের নির্বাচনী কার্যক্রম পরিদর্শনকালে এইসব মন্তব্য করেন।

তিনি আজ একই সঙ্গে তার নির্বাচনী এলাকায় স্কুলসমূহে অনুষ্ঠিত স্বরসতী পূজা অনুষ্ঠানে অংশগ্রহণ করেন এবং সেসব জায়গায় শুভেচ্ছা বক্তব্য দিতে গিয়ে বলেন যে, ধর্মনিরপেক্ষতা ও সকল ধর্মের প্রতি শ্রদ্ধা এদেশের মানুষের ঐতিহ্যের অংশ। যারা ধর্মের নামে বিভাজন সৃষ্টি করতে তৎপর রয়েছে তাদের বিরুদ্ধে ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলকে ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তুলতে হবে। তিনি স্বরসতী পূজা উপলক্ষ্যে সকল শিক্ষার্থীদের অভিনন্দন জানিয়েছেন।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে