‘উত্তরণ’ সহ-সম্পাদককে কৃষিবিদ শেখ মোঃ মুজাহিদ নোমানীর স্বরচিত কবিতা হস্তান্তর

শুক্রবার, জানুয়ারি ২২, ২০২১,১১:০৭ অপরাহ্ণ
0
16

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন মাসে সম্প্রতি ঢাকায় ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতির কার্যালয়ে কৃষি ও সমবায় উপকমিটির সদস্য, বঙ্গবন্ধু পরিষদ, ঢাকা মহানগর কমিটির আহ্বায়ক, সদস্য, নির্বাচন পরিচালনা কমিটি এবং আওয়ামী লীগের মুখপত্র ‘উত্তরণ’-এর সহ-সম্পাদক সরদার মাহমুদ হাসান রুবেল এর নিকট বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ ও মুজিববর্ষ উপলক্ষে বঙ্গবন্ধুর জীবনের উল্লেখযোগ্য ঘটনাসমুহ নিয়ে ‘এক মহানায়কের অমর কীর্তিগাঁথা’ এবং বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের অভূতপূর্ব উন্নয়ন নিয়ে লিখিত ‘অদম্য এক বাংলাদেশ’ শীর্ষক কবিতা দুটি ফেষ্টুন আকারে প্রচার-প্রচারণার নিমিত্তে হস্তান্তর করেন কৃষিবিদ শেখ মোঃ মুজাহিদ নোমানী, ‘বঙ্গবন্ধু জাতীয় কৃষি পদক-১৪২৩’ প্রাপ্ত কৃষি সাংবাদিক, লেখক ও অবসরপ্রাপ্ত উপপরিচালক, কৃষি মন্ত্রণালয় এবং সিনিয়র সহ-সভাপতি, বঙ্গবন্ধু জাতীয় কৃষি পদকপ্রাপ্ত পরিষদ,বাংলাদেশ।
এ সময় সেখানে উপস্থিত ছিলেন কৃষি ও সমবায় এবং তথ্য ও গবেষণা উপকমিটির সদস্য এম মনসুর আলী, লিটন ও গোপালগঞ্জ প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক মোঃ হাফিজুর রহমান। উপস্থিত সকল সদস্যবৃন্দ কবিতা দুটির উচ্ছসিত প্রশংসা করেন ও এর বহুল প্রচারে সহযোগিতার আশ্বাস প্রদান করেন। 

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে